Home /News /south-bengal /
Murshidabad: মারাত্মক! বিধায়কের বাড়িতে শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ড, তারপর যা হল...

Murshidabad: মারাত্মক! বিধায়কের বাড়িতে শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ড, তারপর যা হল...

আগুনে ভস্মীভূত ঘরের একাধিক জিনিস

আগুনে ভস্মীভূত ঘরের একাধিক জিনিস

Murshidabad: মুর্শিদাবাদ জেলার কান্দি বিধানসভা কেন্দ্রের বিধায়ক অপূর্ব সরকারের বাড়িতে মঙ্গলবার রাতে শর্ট সার্কিটের ফলে হঠাৎ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়।

  • Share this:

    #কান্দি: মুর্শিদাবাদ জেলার কান্দি বিধানসভা কেন্দ্রের বিধায়ক অপূর্ব সরকারের বাড়িতে মঙ্গলবার রাতে শর্ট সার্কিটের ফলে হঠাৎ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়। জানা গিয়েছে, বিধায়কের বাড়ির  এক্সটেনশন কর্ডে শর্ট সার্কিট হয়। এর জেরেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। কান্দির বিধায়ক পরিবারের সদস্য এবং বাড়িতে থাকা দলীয় কর্মীদের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এই অগ্নিকাণ্ডের ফলে কোনো বড় ধরনের ক্ষয়ক্ষতি বা হতাহতের ঘটনা ঘটেনি বলেই জানা গেছে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় কান্দিতে।

    আরও পড়ুন- ঝড়-বৃষ্টি নিয়ে আশার খবর শোনাল হাওয়া অফিস, জেনে নিন আবহাওয়ার আপডেট

    বিধায়ক অপূর্ব সরকারের বাড়ি কান্দির লোহাপট্টি এলাকায়। জানা গিয়েছে, তিনতলা বাড়ির একটি ঘরে ল্যাপটপ চার্জে দেওয়া ছিল। সেই চার্জজিং-এর এক্সটেনশন কর্ড থেকে শর্ট সার্কিট হয়। যার ফলে কুলার, এসি, বিছানা ও আসবাবপত্র পুড়ে যায়। যদিও ঘরে কেউ না থাকার ফলে কোন প্রাণহানি হয়নি বলে জানা গিয়েছে।

    বিধায়ক অপূর্ব সরকার জানান, এলাকার বাসিন্দারা ও দলীয় কর্মীরা এই আগুন নিয়ন্ত্রণে আনে। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এলেও তার আগেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয় দলীয় কর্মীদের তৎপরতায়। তবে দমকলের কর্মীরা গিয়ে আগুন সম্পুর্ণ নিয়ন্ত্রণে আনে। তবে শর্ট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ডের ঘটনা নাকি অন্য কিছু তার সম্পুর্ণ তদন্ত শুরু করেছে দমকলের আধিকারিকরা বলে জানিয়েছেন। সমগ্র বিষয়টি খতিয়ে দেখছে দমকল কর্মীরা বলে জানা গিয়েছে। তবে কান্দির তৃণমূলের বিধায়কের বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনার জেরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকা জুড়ে।

    KOUSHIK ADHIKARY

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Murshidabad

    পরবর্তী খবর