Home /News /south-bengal /
Murshidabad news: শাশুড়ি-জামাইয়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক ফাঁস! পরিবারের সদস্যদের কাণ্ডে মর্মান্তিক পরিণতি

Murshidabad news: শাশুড়ি-জামাইয়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক ফাঁস! পরিবারের সদস্যদের কাণ্ডে মর্মান্তিক পরিণতি

শাশুড়ি-জামাইয়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক ফাঁস! পরিবারের সদস্যদের কাণ্ডে মর্মান্তিক পরিণতি

শাশুড়ি-জামাইয়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক ফাঁস! পরিবারের সদস্যদের কাণ্ডে মর্মান্তিক পরিণতি

Murshidabad news: শাশুড়ি নুরসেফা বিবির সঙ্গে ভাসুরের জামাই মফিজুল মণ্ডলের দীর্ঘদিনের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে পরিবার সূত্রে জানা যায়।

  • Share this:

#বহরমপুর: শাশুড়ি জামাইয়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক ফাঁস হতেই অঘটন পরিবারে। শাশুড়িকে পিটিয়ে খুনের অভিযোগ পরিবারেরই সদস্যদের বিরুদ্ধে। ৪৮ ঘণ্টার মধ্যেই অভিযুক্ত ৪জনকে গ্রেফতার করে পুলিশ। বুধবার সন্ধ্যায় হরিহরপাড়া থানার সর্বাঙ্গপুর মাঠ এলাকা থেকে চারজনকে গ্রেফতার করে পুলিশ। ১৪দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে বৃহস্পতিবার ধৃতদের বহরমপুর জেলা জজ আদালতে তোলা হয়। এই ঘটনায় আর কে বা কারা জড়িত রয়েছে তার তদন্ত শুরু করেছে পুলিশ।

শাশুড়ি নুরসেফা বিবির সঙ্গে ভাসুরের জামাই মফিজুল মণ্ডলের দীর্ঘদিনের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে পরিবার সূত্রে জানা যায়। সোমবার রাতে ঘরে শাশুড়ি ও জামাইকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে পরিবারের লোকেরা। এরপরেই শ্বশুর ও পরিবারের অন্যান্যরা বাঁশ ও লাঠি দিয়ে বেধরক মারধর করতে শুরু করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় নুরসেফা বিবির। গুরুতর আহত অবস্থায় জামাই মফিজুল মণ্ডলকে প্রথমে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র ও পরে অবস্থার অবনতি হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।

আরও পড়ুন- ফের গ্রেফতার এক জমি মাফিয়া! ইস্টার্ন বাইপাসের অন্যতম মাথা পুলিশের জালে

ঘটনাস্থলে হরিহরপাড়া থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার ৪৮ঘন্টার মধ্যেই অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করে হরিহরপাড়া থানার পুলিশ। বুধবার সন্ধ্যায় সর্বাঙ্গপুর মাঠ এলাকা থেকে চারজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম বাইজিত মণ্ডল, মেহবুব মণ্ডল, নুজামান মণ্ডল, সাজারুল মণ্ডল। ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে বৃহস্পতিবার ধৃতদের বহরমপুর জেলা জজ আদালতে তোলা হয়।

আরও পড়ুন- LIC-র শেয়ারহোল্ডারদের জন্য সুখবর, গত এক বছরে বিশাল বৃদ্ধি কোম্পানির এমবেডেড ভ্যালুতে!

এই ঘটনায় আর কে বা কারা জড়িত রয়েছে তার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মফিজুল মণ্ডলের আর কোনও খোঁজ পাওয়া যায়নি। যদিও মফিজুল মণ্ডলের স্ত্রী বলেন, "নুরসেফা বিবি আমার কাকিমা। আমার স্বামীর সঙ্গে নুরসেফা বিবির দীর্ঘ বছরের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। বাধা দিলে আমার স্বামী বাড়িতে অশান্তি করত, আমাকে মারধর করত। এই নিয়ে একাধিকবার সালিশি সভা হলেও কোনও সুরাহা হয়নি।"

Published by:Swaralipi Dasgupta
First published:

পরবর্তী খবর