Home /News /south-bengal /
Murshidabad Housewife Death: সন্তান না হওয়ায় গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

Murshidabad Housewife Death: সন্তান না হওয়ায় গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

Murshidabad Housewife Death: Representative Image

Murshidabad Housewife Death: Representative Image

খবর পেয়ে হরিহরপাড়া থানার (Hariharpara Police Station) পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে (Murshidabad Medical College) পাঠায়। মৃতার নাম সারজিনা বিবি

  • Share this:

হরিহরপাড়া : সন্তান না হওয়ায় এক গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিহরপাড়ার বারুইপাড়া হাট এলাকায়। মৃতের পরিবারের অভিযোগ, আগুন লাগিয়ে মেরে ফেলে হয়েছে  ওই গৃহবধূকে। খবর পেয়ে হরিহরপাড়া থানার (Hariharpara Police Station) পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে (Murshidabad Medical College) পাঠায়। মৃতার নাম সারজিনা বিবি।

পরিবার সূত্রে খবর, বছর চারেক আগে বারুইপাড়ার জারজিস সেখের সঙ্গে বিয়ে হয় সারজিনার। স্বামী জারজিস মুম্বইয়ে একটি দোকানে দর্জির কাজ করত। তিন দিন আগে বাড়ি ফেরে সে। মৃতার পরিজনদের অভিযোগ, সারজিনার সন্তান না হওয়ায় তাঁর উপর অত্যাচার করত স্বামী ও শ্বশুরবাড়ির আত্মীয়রা। গায়ে আগুন লাগিয়ে মেরে ফেলে হয়েছে ওই গৃহবধূকে বলে অভিযোগ মৃতার মায়ের। সারজিনার বাবা বলেন, ‘‘দু’দিন আগে মেয়ে ফোন করে বলে আমার ওপর খুব অত্যাচার করছে। আমাকে নিয়ে যাও।পর দিন আমার যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই আমার এক আত্মীয় ফোন করে বলে মেয়েকে পুড়িয়ে মেরে ফেলেছে।’’ অপরাধীদের শাস্তির দাবি জানান তিনি।

আরও পড়ুন : বল ভেবে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে গুরুতর আহত ৩ ছাত্র

স্থানীয়রা সারজিনাকে উদ্ধার করে বহরান প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। যদিও স্বামী জারজিস শেখের কথায়, আমাদের কোনও অশান্তি নেই। আমার স্ত্রী আত্মহত্যা করেছে। ওই গৃহবধূর শাশুড়ি হাসিবা বেওয়া বলেন, ‘‘কোনও অশান্তি ছিল না। সকালেও ভাল ভাবে কথা বলে। তার পর আমি মেয়ের বাড়ি যাযই। সেই সময় সারজিনা এই ঘটনা ঘটায়।’’

আরও পড়ুন : জন্ম থেকেই তিনটি পা, আশ্রয়ের অপেক্ষায় দিন কাটছে আজবদর্শন কুকুরছানার

খবর পেয়ে হরিহরপাড়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে পাঠায়। ইতিমধ্যেই সারজিনার অভিযুক্ত স্বামী ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে হরিহরপাড়া থানার পুলিশ। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে সারজিনার পরিজনদের মধ্যে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Berhampore, Murshidabad

পরবর্তী খবর