• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • MURSHIDABAD CONGRESS MIR ALAMGIR PALASH JOINS TRINAMOOL CONGRESS WITH PEERS TODAY SANJ

Murshidabad Congress : অধীরগড়ে ফের কংগ্রেসে ভাঙন! তৃণমূলে যোগ দিলেন মীর আলমগীর পলাশ...

ঘাসফুলে যোগ দিলেন একদল কংগ্রেসি

Murshidabad Congress : হরিহরপাড়ায় সদ্য বিধানসভা ভোটে পরাজিত হন ব্লক কংগ্রেস সভাপতি মীর আলমগীর পলাশ। তৃণমূল প্রার্থী নিয়ামত শেখের কাছে তিনি পরাজিত হন। বিগত দুটি বিধানসভায় কংগ্রেসের প্রার্থী হয়ে দাঁড়ালেও জিততে পারেননি মীর আলমগীর পলাশ।

  • Share this:

#মুর্শিদাবাদ: জেলাতে কংগ্রেস দলের ভাঙন অব্যাহত। জেলায় বিধানসভা ভোটে কোনও আসন দখল করতে পারেনি কংগ্রেস। ফলে ধীরে ধীরে শক্তিক্ষয় হচ্ছে দলের। রবিবার মুর্শিদাবাদ জেলার হরিহরপাড়া ব্লক তৃণমূল কংগ্রেসের যোগদান করলেন ব্লক কংগ্রেস সভাপতি মীর আলমগীর পলাশ ও ৯ টি গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি সহ এক ঝাঁক কংগ্রেসের নেতা কর্মীরা।

রবিবার বেলা ১১ টা নাগাদ তৃণমূল কংগ্রেস ভবনে যোগদান সভা অনুষ্ঠিত হয়। হরিহরপাড়ায় সদ্য বিধানসভা ভোটে পরাজিত হন ব্লক কংগ্রেস সভাপতি মীর আলমগীর পলাশ। তৃণমূল প্রার্থী নিয়ামত শেখের কাছে তিনি পরাজিত হন। বিগত  দুটি  বিধানসভায় কংগ্রেসের প্রার্থী হয়ে দাঁড়ালেও জিততে পারেননি মীর আলমগীর পলাশ। অল্প সংখ্যক বটেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কাছে প্রতিবারই তিনি পরাজিত হয়েছেন। কংগ্রেসের এই দুঃসময়ে হরিয়ার পাড়া ব্লকে কংগ্রেসের সংগঠনকে ধরে রেখেছিলেন মীর আলমগীর। এদিন তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন মুর্শিদাবাদ জেলা তৃণমূল সভাপতি আবু তাহের খান, হরিহরপাড়া বিধায়ক নিয়ামত সেখ সহ জেলার তৃণমূল নেতৃত্বরা।

হরিহরপাড়া বিধায়ক নিয়ামত শেখ জানান, বিগত দিনের রাগ অভিমান এবং দ্বন্দ্ব ভুলে আমরা হরিহরপাড়ায় তৃণমূল কংগ্রেস একাকার হয়ে গেলাম। হরিহরপাড়ায় কংগ্রেস থেকে ৯৫ শতাংশ তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। মীর আলমগীর বলেন, একজন রাজনৈতিক কর্মী। মানুষের জন্য কাজ করার ইচ্ছে রয়েছে তাই তৃণমূল দলে যোগদান করলাম। দল যে ভাবে কাজে লাগাবে সেভাবেই কাজ করব।

কংগ্রেস মুখপাত্র জয়ন্ত দাস বলেন, দল ওকে তিনবার প্রার্থী করেছে। বেশ কিছুদিন ধরেই তৃণমূলের যাওয়ার জন্য প্রস্তুতি শুরু করেছিল। কেউ যদি যায় তাতে কংগ্রেস দলের খুব একটা ক্ষতি হবে না। পলাশের সঙ্গে এদিন তৃণমূলে যোগদান করলেন আব্দুল নোমান মণ্ডল সহ সভাপতি, উৎপল কুন্ডু সাধারণ সম্পাদক, হাবিবুর রহমান সেবাদল চেয়ারম্যান, শামীম হাসান সভাপতি হিউম্যান রাইটস, কাওসার আলি সভাপতি আই এন টি ইউ সি, মাইনুল ইসলাম অফিস সেক্রেটারি,  ৯ টি অঞ্চলের অঞ্চল সভাপতি, ও যুব কংগ্রেসের সহ-সভাপতি রাশিদুল ইসলাম সহ এক ঝাঁক নেতা ও কর্মীরা।

Published by:Sanjukta Sarkar
First published: