Football World Cup 2018

ছাত্রনেতা খুনে রাজনৈতিক তরজা, পুরভোটের আগে উত্তপ্ত মুর্শিদাবাদ

Akash Misra | News18 Bangla
Updated:May 12, 2017 07:20 PM IST
ছাত্রনেতা খুনে রাজনৈতিক তরজা, পুরভোটের আগে উত্তপ্ত মুর্শিদাবাদ
Akash Misra | News18 Bangla
Updated:May 12, 2017 07:20 PM IST

#বহরমপুর: ছাত্রনেতা খুনে রাজনৈতিক তরজা, পুরভোটের আগে উত্তপ্ত মুর্শিদাবাদ। বহরমপুরে টিএমসিপি নেতা খুনে তুঙ্গে রাজনৈতিক তরজা। ঘটনায় গ্রেফতার জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি-সহ চার। কংগ্রেসের পালটা দাবি, ভোটের আগে সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল। নেতাদের গ্রেফতারের প্রতিবাদে আজ পথ অবরোধ করে কংগ্রেস। কর্তব্যে গাফিলতির অভিযোগে বহরমপুরের আইসি শৈলেন বিশ্বাসকে ক্লোজ করা হয়েছে।

পুরভোটের আগে টিএমসিপি ছাত্রনেতা আসাদুল শেখকে খুনের ঘটনায় উত্তপ্ত বহরমপুরের রাজনীতি। ছাত্রনেতা খুনের ঘটনায় কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ তৃণমূলের। পালটা কংগ্রেসের দাবি, ডোমকলে ভোটের আগে নজর ঘোরাতে সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল। নিহত আসাদুলের পরিবার বৃহস্পতিবার রাতেই সাতজনের নামে থানায় অভিযোগ দায়ের করে। রাতেই মুর্শিদাবাদ জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি শিলাদিত্য হালদার, বহরমপুর পুরসভার প্রাক্তন কাউন্সিলর হীরু হালদার ও শ্যামল হাজরাকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার দুপুরে দমদম বিমানবন্দর থেকে সন্তু সিনহাকে গ্রেফতার করে পুলিশ। ধৃতরা সবাই অধীর চৌধুরীর ঘনিষ্ঠ।

নেতাদের গ্রেফতারের প্রতিবাদে এদিন বহরমপুর-ডোমকল রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় কংগ্রেস। তাদের পালটা দাবি, পুরভোটের আগে জেলায় সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল। তৃণমূলের বাছাই করে দেওয়া কংগ্রেস নেতাদেরই গ্রেফতার করছে পুলিশে।

এদিন দুপুরে বহরমপুর পার্টি অফিসে নিহত আসাদুল শেখকে শেষ শ্রদ্ধা জানায় তৃণমূলের নেতা-কর্মীরা। বহরমপুর থেকে ধৃত তিনজনকে চারদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত। অন্যদিকে, কর্তব্যে গাফিলতির অভিযোগে বহরমপুরের আইসি শৈলেন বিশ্বাসকে ক্লোজ করা হয়। সব মিলিয়ে টিএমসিপি নেতার খুনের ঘটনা ডোমকল পুরসভা নির্বাচনে নতুন মাত্রা যোগ করল বলা যায়।

First published: 07:20:31 PM May 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर