Home /News /south-bengal /
Murshidabad: মুর্শিদাবাদে সাতটি পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান-এর নাম ঘোষণা

Murshidabad: মুর্শিদাবাদে সাতটি পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান-এর নাম ঘোষণা

সমস্ত জল্পনা কল্পনার অবসান। অবশেষে মুর্শিদাবাদ জেলার বহরমপুর সাংগঠনিক জেলা পৌরসভার পাঁচটি পৌরসভা ও জঙ্গিপুর সাংগঠনিক জেলার দুটি পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করা হল মঙ্গলবার

  • Share this:

 #মুর্শিদাবাদ: সমস্ত জল্পনা কল্পনার অবসান। অবশেষে মুর্শিদাবাদ জেলার বহরমপুর সাংগঠনিক জেলা পৌরসভার পাঁচটি পৌরসভা ও জঙ্গিপুর সাংগঠনিক জেলার দুটি পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করা হল মঙ্গলবার। বহরমপুরে জেলা তৃণমূল কার্যালয়ে সাংবাদিক বৈঠকে নামের তালিকা প্রকাশ করা হয়।

বহরমপুর পৌরসভাতে নারু গোপাল মুখোপাধ্যায়ের উপর আস্থা রাখল তৃণমূল কংগ্রেসে। চেয়ারম্যান করা হল নারু গোপাল মুখোপাধ্যায় ও ভাইস চেয়ারম্যান করা হল স্বরুপ সাহাকে। বেলডাঙা পৌরসভা ত্রিশঙ্কু হলেও সেখানে বোর্ড গঠন করবে তৃণমূল কংগ্রেস। চেয়ারম্যান করা হয়েছে অনুরাধা হাজরা বন্দ্যোপাধ্যায় ও ভাইস চেয়ারম্যান আবু সুফিয়ান মণ্ডলকে।

আরও পড়ুন: বিভিন্ন দফতরে মৃত্যুকালীন চাকরির প্রক্রিয়াগুলি দ্রুত শেষ করার নির্দেশ মুখ্যসচিবের

মুর্শিদাবাদ পৌরসভায় চেয়ারম্যান ললিতা দাস নন্দি, ভাইস চেয়ারম্যান আলম মেহেদী। জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পৌরসভায় প্রসেনজিৎ ঘোষের উপর আস্থা রাখল তৃণমূল কংগ্রেস। চেয়ারম্যান করা হল প্রসেনজিৎ ঘোষকে, ভাইস চেয়ারম্যান মলয় রায়।

মুর্শিদাবাদ জেলার একমাত্র কান্দি পৌরসভাতে নতুন মুখ নিয়ে আসা হল। চেয়ারম্যান করা হয়েছে ছাত্র নেতা জয়দেব ঘটককে। মুর্শিদাবাদ জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি জয়দেব ঘটক । এবছর ২নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন তিনি। তাঁকে চেয়ারম্যান দিয়ে নতুন চমক দিল কান্দিতে। অন্যদিকে ভাইস চেয়ারম্যান করা হল প্রাক্তন পৌর প্রশাসক দেবাশীষ চ্যাটার্জীকে।

আরও পড়ুন: তৈরি কলকাতা পুরসভা, স্বাস্থ্য দফতরের সায় পেলে বুধবার থেকেই ১২-১৪ বছর বয়সীদের টিকা

অন্যদিকে জঙ্গিপুর সাংগঠনিক জেলার সভাপতি খলিলুর রহমান মঙ্গলবার সাংবাদিক বৈঠকে দুটি পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করলেন । ধুলিয়ান পৌরসভার চেয়ারম্যান ইনজামামুল ইসলাম ওরফে রাজা এবং ভাইস চেয়ারম্যান সুমিত সাহা।জঙ্গিপুর পৌরসভার চেয়ারম্যান হলেন মফিজুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান সন্তোষ চৌধুরী। মুর্শিদাবাদ জেলার সাতটি পৌরসভার চেয়ারম্যান নাম ঘোষণা হতেই বহরমপুরে উচ্ছাসে ফেটে পড়েন তৃণমূল কর্মী-সমর্থকেরা। বহরমপুরে দলীয় কার্যালয়ের বাইরে অকাল হোলিতে মেতে উঠলেন দলীয় কর্মীরা।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Murshidabad

পরবর্তী খবর