Home /News /south-bengal /
Murshidabad BJP: দক্ষিণ মুর্শিদাবাদ জেলা বিজেপির সাংগঠনিক পদ থেকে ইস্তফা দুই নেতার...

Murshidabad BJP: দক্ষিণ মুর্শিদাবাদ জেলা বিজেপির সাংগঠনিক পদ থেকে ইস্তফা দুই নেতার...

দক্ষিণ মুর্শিদাবাদ জেলা বিজেপি

দক্ষিণ মুর্শিদাবাদ জেলা বিজেপি

Murshidabad BJP: একনায়কতন্ত্রের অভিযোগ এনে দলীয় পদ থেকে ইস্তফা দিলেন বিজেপির সাংগঠনিক দক্ষিণ মুর্শিদাবাদ জেলা কমিটির সাধারণ সম্পাদক প্রতাপ হালদার ও বিজেপির সংগঠনিক দক্ষিণ মুর্শিদাবাদ জেলা কমিটির কর্মসমিতির সদস্য তড়িৎ কান্তি সরকার।

আরও পড়ুন...
  • Share this:

#মুর্শিদাবাদ: দক্ষিণ মুর্শিদাবাদ জেলা বিজেপির সাংগঠনিক পদ থেকে ইস্তফা দুই নেতারই। যত দিন যাচ্ছে তত মুর্শিদাবাদ জেলাতে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্য আসছে। ফের মুর্শিদাবাদে ফের দলীয় পদ থেকে ইস্তফা বিজেপির দুই নেতার।  বিজেপি সাংগঠনিক দক্ষিণ মুর্শিদাবাদ জেলা সভাপতির বিরুদ্ধে একনায়কতন্ত্রের অভিযোগ এনে দলীয় পদ থেকে ইস্তফা দিলেন বিজেপির সাংগঠনিক দক্ষিণ মুর্শিদাবাদ জেলা কমিটির সাধারণ সম্পাদক প্রতাপ হালদার ও বিজেপির সংগঠনিক দক্ষিণ মুর্শিদাবাদ জেলা কমিটির কর্মসমিতির সদস্য তড়িৎ কান্তি সরকার। রবিবার মুর্শিদাবাদ বিধানসভার লালবাগে বিজেপি কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে দলীয় পদ থেকে সড়ে দাঁড়ানোর কথা ঘোষণা করেন বিজেপির দুই নেতা।

আরও পড়ুন : "জেলে গেলে প্রাণে বাঁচবেন, নইলে..." অনুব্রত মণ্ডলকে নিয়ে 'বিস্ফোরক' মন্তব্য দিলীপ ঘোষের!

গত এক সপ্তাহ আগে বিজেপি রাজ্য সম্পাদক তথা মুর্শিদাবাদ বিধায়ক গৌরী শঙ্কর ঘোষ ইস্তফা দিয়েছেন জেলা দক্ষিণ বিজেপি সভাপতি শাখারপ সরকার বিরুদ্ধে তোপ দেগে। এবার পদত্যাগ করলেন আরও দুই কার্যকতা। এই ইস্তফাতে ফের বিজেপি শিবিরে বিদ্রোহ বলেই মনে করছে বিজেপি শিবির। দলীয় পদ থেকে ইস্তফা দিলেন বিজেপির সংগঠন চালিয়ে যাওয়ার কথা জানান বিজেপি নেতারা।

পদত্যাগকারী প্রতাপ হালদার জানিয়েছেন, এক নায়কতন্ত্র চালিয়ে যাচ্ছেন জেলা সভাপতি শাখারপ সরকার। তাদের কে কোন ভাবেই গুরুত্ব দেওয়া হচ্ছে না। তাদের মর্যাদা কে প্রাধান্য দেওয়া হচ্ছে না। তাই তারা এই পদত্যাগ করলেন। যদিও ইস্তফাকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি’র দক্ষিণ মুর্শিদাবাদ জেলা সভাপতি শাখারভ সরকার। তার কথায়, কে কোথায় ইস্তফা দিল আমার জানা নেই। আমার কাছে কোন ইস্তফা পত্র জমা পড়েনি। মিডিয়ার কাছে যদি কারও কিছু বলে সমস্যার সমাধান হয় তাহলে সব কিছু মিডিয়ার কাছে বলুক।

আরও পড়ুন : বিছানাতেই দিন চমক! ঘরে আনুন দুর্দান্ত এই জিনিস! কয়েক মিনিটেই ঠান্ডা, দাম শুনলে চমকে যাবেন...

কোন বিজেপি কার্যকর্তার কোন অসুবিধা থাকলে জেলা রাজ্যে বা কেন্দ্রীয় কমিটিকে জানাতে পারে বলে পাল্টা জানান তিনি। মিডিয়ার কাছে যদি কারও কিছু বলে সমস্যার সমাধান হয় তাহলে সব কিছু মিডিয়ার কাছে বলুক। কোন বিজেপি কার্যকর্তার কোন অসুবিধা থাকলে জেলা রাজ্যে বা কেন্দ্রীয় কমিটিকে জানাতে পারে বলে পাল্টা জানান তিনি।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bengal BJP, Murshidabad

পরবর্তী খবর