• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • MURSHIDABAD ASP SELLS GUAVA IN BERHAMPUR LALDIGHI MARKET PICTURE GOES VIRAL SANJ

Murshidabad : বাজারে পেয়ারা বিক্রি করছেন ASP! ছবি দেখে তাজ্জব নেটিজেনরা, 'কাণ্ডটা কী?'

পেয়ারা মাপছেন পুলিশ!

Murshidabad : সাধারণ পোশাকে বহরমপুরের লালদিঘিতে পেয়ারা বিক্রি করছিলেন কিনা মুর্শিদাবাদের (Murshidabad) অতিরিক্ত পুলিশ সুপার (asp) (লালবাগ ) তন্ময় সরকার (Tanmoy Sarkar)। সোশ্যাল মিডিয়ায় তাঁর পেয়ারা বিক্রির ছবি তাই ইতিমধ্যেই ভাইরাল।

  • Share this:

    #বহরমপুর : দাড়িপাল্লায় মেপে পেয়ারা (guava) বিক্রি করছেন এক যুবক। একনজর দেখলে এই ঘটনাকে আলাদা কিছু মনে হবে না। কিন্তু এতো আর যে কেউ নন! সাধারণ পোশাকে বহরমপুরের লালদিঘিতে পেয়ারা বিক্রি করছিলেন কিনা মুর্শিদাবাদের (Murshidabad) অতিরিক্ত পুলিশ সুপার (asp) (লালবাগ ) তন্ময় সরকার (Tanmoy Sarkar)। সোশ্যাল মিডিয়ায় তাঁর পেয়ারা বিক্রির ছবি তাই ইতিমধ্যেই ভাইরাল।

    জানা গিয়েছে, প্রতিদিনের মতো এদিনও বহরমপুরের লালদিঘির সামনের রাস্তায় পেয়ারা বিক্রি করছিলেন হাবিবুল শেখ। তাঁর সঙ্গে এসে পরিচয় করেন এক যুবক। তিনি পেয়ারা কিনে খাওয়ার সঙ্গে সঙ্গে শহরের নানা বিষয়ের খোঁজখবর নিতে থাকেন। ভরসা হওয়ায় হাবিবুল ওই যুবকের হাতেই পেয়ারার ডালা রেখে একটু খাওয়ারের সন্ধানে যান।

    এদিকে হাবিবুল খেতে গেলেও অন্যদিনের মতোই পেয়ারার ডালার সামনে অনেকেই এসে দাঁড়ান পেয়ারা কিনতে। আসতে আসতে বাজারেরই কেউ কেউ আবিষ্কার করেন দাড়িপাল্লায় মেপে যিনি তাঁদের পেয়ারা বিক্রি করেছেন তিনি আসলে সাধারণের পোশাকে থাকা মুর্শিদাবাদের এসএসপি তন্ময় সরকার। হাবিবুল ফিরে আসার পরে তাঁকে হিসেব বুঝিয়ে এলাকা ছাড়েন তন্ময়।

    কিন্তু এঁদের মধ্যেই যাঁরা তন্ময় সরকারকে চেনেন, তাঁদের কেউ ছিলেন সামনেই। তাঁদেরই কেউ ছবি তোলেন এবং সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে দেন। মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়। যদিও পেয়ারা বিক্রেতা হাবিবুল এএসপির পরিচয় প্রথম বিশ্বাসই করতে পারেননি। অন্যদিকে যাঁরা তন্ময় সরকারের থেকে পেয়ারা কিনেছিলেন, তাঁরাও বিক্রেতা যুবকের আসল পরিচয় পেয়ে খুশি।

    তবে এই কাজ করতে গিয়ে তন্ময় সরকারের ছবি অনেকের কাছেই প্রকাশ হয়ে পড়ে। কিছুক্ষণের মধ্যেই অবশ্য বিষয়টি খোলসা করেন খোদ পুলিশের আধিকারিক। তিনি জানিয়েছেন, বহরমপুরের ট্রাফিক ব্যবস্থা আর সাধারণ মানুষের মন বুঝতেই তিনি সাধারণের পোশাকে বেরিয়েছিলেন বাজার এলাকায়। আর তখনই হাবিবুলের পেয়ারার ঠেলাগাড়িতে পেয়ারা বিক্রি করতে করতে এলাকাবাসীর মন দাড়িপাল্লায় মেপে নেন তরুণ এএসপি।

    Published by:Sanjukta Sarkar
    First published: