Home /News /south-bengal /
Murshidabad: পিসির বাড়ি বেড়াতে এসে মর্মান্তিক পরিণতি দুই কিশোরীর, কাঁদছে শক্তিপুরের দক্ষিণপাড়া গ্রাম

Murshidabad: পিসির বাড়ি বেড়াতে এসে মর্মান্তিক পরিণতি দুই কিশোরীর, কাঁদছে শক্তিপুরের দক্ষিণপাড়া গ্রাম

সোমবার দুপুরে বাড়ির পাশে পুকুরের ধারে খেলা করতে করতে অসাবধানতাবশত জলে পড়ে যায় দুই কিশোরী, সাঁতার জানত না, জলে ডুবেই মৃত্যু হয় ২ জনের

  • Share this:

    #মুর্শিদাবাদ: পিসির বাড়ি বেড়াতে এসে জলে ডুবে মৃত্যু একই পরিবারের দুই কিশোরীর। সোমবার মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের শক্তিপুর থানার বাছড়া দক্ষিণপাড়া গ্রামে। মৃত দুই কিশোরীর নাম সোহানা খাতুন (১২) ও সানিয়া খাতুন (৮)। মৃত কিশোরীদের বাড়ি সালার থানার আগর ডাঙ্গা এলাকায়।

    পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার পিসির বাড়ি বেড়াতে আসে সোহানা ও সানিয়া। সোমবার দুপুরে বাড়ির পাশে পুকুরের ধারে খেলা করতে করতে অসাবধানতাবশত জলে পড়ে যায় দুই কিশোরী, সাঁতার জানত না, জলে ডুবে মৃত্যু হয় ২ জনের। পরিবারের লোকজন খোঁজাখুঁজির পর পুকুর থেকে দুই কিশোরীর মৃতদেহ উদ্ধার করেন। ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। ঘটনাস্থলে আসে শক্তিপুর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

    অন্যদিকে, খড়দহে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে গেল স্বামী। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি স্ত্রী। এক বছর আগে বিয়ে হয় পূজা রাজবংশীর সঙ্গে হিমাদ্রি শিকদারের। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া অশান্তি চলছিল। তার পর স্বামীকে ছেড়ে পূজা খড়দহ সুভাষপল্লী এলাকায় বাড়ি ভাড়া নিয়ে একাই থাকতেন। দীর্ঘদিন ধরে পূজার ওপর অত্যাচার চালাত হিমাদ্রি, এমনটাই অভিযোগ। যত দিন যাচ্ছিল, ততই অত্যাচার চরমে উঠছিল। আজ, সোমবার দুপুরে হিমাদ্রি ধারালো চপার দিয়ে পূজা রাজবংশীকে এলোপাথাড়ি কোপায় তাঁর ঘরের মধ্যেই। তারপর পেছনের জঙ্গল দিয়ে হিমাদ্রি পালিয়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে খড়দহ সুভাষপল্লী এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Murshidabad

    পরবর্তী খবর