টিটাগড়ে যুবককে গুলি করে খুন !

টিটাগড় থানার চক কাঁঠালিয়া এলাকায় এক যুবককে গুলি খুন করল একদল দুষ্কৃতি।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 10, 2017 02:39 PM IST
টিটাগড়ে যুবককে গুলি করে খুন !
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 10, 2017 02:39 PM IST

#টিটাগড়:  টিটাগড় থানার চক কাঁঠালিয়া এলাকায় এক যুবককে গুলি খুন করল একদল দুষ্কৃতি। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত যুবকের নাম শেখ জাহাঙ্গীর(২৮)। স্থানীয়রা জানিয়েছেন, আজ সন্ধ্যা আটটা নাগাদ মৃত জাহাঙ্গীর চক কাঁঠালিয়ার একটি ক্লাবের মধ্যে বন্ধুদের সঙ্গে ক্যারাম খেলছিল,সেই সময় জাহাঙ্গীরের কাছে একটি ফোন আসে, সঙ্গে সঙ্গে সে ওই ফোন পেয়ে রাস্তায় বেরিয়ে আসে।

উল্টোদিক থেকে এক দল দুষ্কৃতি এসে তাঁকে লক্ষ্য করে পর পর চারটি গুলি করে পালিয়ে যায়। তিনটি গুলি জাহাঙ্গীরের বুকে লাগে ও একটি গুলি লক্ষভ্রষ্ট হয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে ওই যুবক। এলাকার লোকজন তাকে ব্যারাকপুরের বিএনবসু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা জাহাঙ্গীরকে মৃত বলে ঘোষণা করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত জাহাঙ্গীর মাস ছয়েক আগে ওই এলাকায় ভাড়া আসে। সে রাজমস্ত্রীর কাজ করতো। বাড়িতে ছয় বছরের সন্তান ও স্ত্রী আছে। পুলিশের অনুমান পুরোনো শত্রুতার জেরেই এই খুন। প্রতিবেশীরা জানান, দুষ্কৃতীরা গুলি করে পায়ে হেঁটে কল্যানি রোড হয়ে পালিয়ে যায়। ঘটনার তদন্তে টিটাগড় থানার পুলিশ। তারা খতিয়ে দেখছে মৃত জাহাঙ্গীরের সঙ্গে ওই দুষ্কৃতীদের কোন সম্পর্ক ছিল কি না। তবে পুলিশের প্রাথমিক অনুমান পুরোনো বিবাদের জেরেই এই খুন।

First published: 02:23:47 PM Apr 10, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर