দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

জল্পনা বাড়িয়ে এবার কাঁকসায় শুভেন্দু অধিকারীর সঙ্গে পোস্টার সাংসদ সুনীল মন্ডলের

জল্পনা বাড়িয়ে এবার কাঁকসায় শুভেন্দু অধিকারীর সঙ্গে পোস্টার সাংসদ সুনীল মন্ডলের

এর আগেই দুর্গাপুরের বিধাননগর এলাকায় শুভেন্দু অধিকারীর সঙ্গে সুনীল মন্ডলের ব্যানার নজর এসেছিল।

  • Share this:

#বর্ধমান: ফের শুভেন্দু অধিকারীর সঙ্গে বর্ধমান পূর্ব কেন্দ্রের সাংসদ সুনীল মন্ডলের পোস্টার পড়লো। দুর্গাপুরের পর এবার পোস্টারে ছেয়ে দেওয়া হয়েছে কাঁকসার বিভিন্ন এলাকা। তৃণমূল কংগ্রেসের সাংসদ সুনীল মন্ডলের কাঁকসার বাড়ির আশপাশে বেশ কয়েকটি ফ্লেক্স ব্যানার টাঙানো হয়েছে। তাতে লেখা- সুনীলদা আমরা শুভেন্দুদার সঙ্গে তোমাকেও চাই। এর আগেই দুর্গাপুরের বিধাননগর এলাকায় শুভেন্দু অধিকারীর সঙ্গে সুনীল মন্ডলের ব্যানার নজর এসেছিল। এবার সাংসদ সুনীল মন্ডলের বাড়ির আশপাশে নতুন করে টাঙানো সব ব্যানার রাজনৈতিক মহলে জল্পনা বাড়িয়ে তুলেছে।

বর্ধমান পূর্ব কেন্দ্রের তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল কি তবে দল ছেড়ে শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করে ফেললেন- এই প্রশ্নই এখন ঘোরাফেরা করছে জেলার রাজনৈতিক মহলে। মুকুল রায়ের অনুগামী হিসেবে পরিচিত সুনীল মণ্ডলের সঙ্গে শুভেন্দু অধিকারীর নিয়মিত যোগাযোগ রয়েছে বলে সূত্র মারফত খবর মিলেছে। দলের সঙ্গে ক্রমশ দূরত্ব বাড়ানো ও প্রকাশ্যে বেসুরো মন্তব্য সুনীল মণ্ডলকে ঘিরে জল্পনা বাড়িয়ে তুলেছিল আগেই। বুধবারের এই পোস্টার তাতে নতুন মাত্রা যোগ করল।

দুর্গাপুরে শুভেন্দু অধিকারীর সঙ্গে পোস্টার পড়ার পর চাঞ্চল্য ছড়িয়ে পড়তেই পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব যখন বিষয়টিকে বিজেপির চক্রান্ত বলে বিবৃতি দিয়েছে ঠিক তখনই বেসুরো মন্তব্য করে জল্পনা বাড়িয়ে তুলেছিলেন একসময় ফরওয়ার্ড ব্লক থেকে তৃণমূল কংগ্রেসে আসা এই সাংসদ। তিনি পোস্টার ইস্যুতে বলেন, কর্মীদের ভালোবাসা ও ক্ষোভ-বিক্ষোভের বহিঃপ্রকাশের কারণেই এই পোস্টার পড়ে থাকতে পারে।

এরপর শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগ দেওয়া দিনক্ষণ চূড়ান্ত হবার পরই এবার কাঁকসায় সাংসদের বাড়ির পাশেই পোস্টার পড়লো। এই ঘটনা সুনীল মন্ডলের বিজেপিতে যোগদানের জল্পনাকে অনেকটাই বাড়িয়ে দিল বলেই মনে করছে দলের জেলা নেতৃত্ব। সংবাদ মাধ্যমের কাছে পরোক্ষে দলীয় নেতৃত্বের সম্পর্কে ক্ষোভ উগড়ে দিলেও দলবদল নিয়ে তিনি অবশ্য এখনও সরাসরি কিছু জানাতে চাননি।

Published by: Dolon Chattopadhyay
First published: December 16, 2020, 10:41 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर