তারাপীঠ মন্দিরে তারা মায়ের চরণ ছুঁলেন নিখিল, নুসরত করলেন ভক্তিভরে প্রণাম, দেখুন 

তারাপীঠ মন্দিরে তারা মায়ের চরণ ছুঁলেন নিখিল, নুসরত করলেন ভক্তিভরে প্রণাম, দেখুন 
  • Share this:

#বীরভূম: সিঁথিতে সিঁদুর পরে যেদিন সংসদে প্রথম শপথ নিয়েছিলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান, সেদিনই তার উপর ফতোয়া জারি করেছিল মৌলবাদীরা। এরপর আবার স্বামী নিখিলের সঙ্গে রথের রশি টেনে বিতর্কের মধ্যে জড়িয়ে ছিলেন তিনি। তবে এখানেই শেষ নয়, মহাষ্টমীর অঞ্জলি দেওয়া, কালী মন্দিরে গিয়ে পুজো দেওয়া ইত্যাদি প্রতিটি ক্ষেত্রেই বারংবার রোষানলে পড়তে হয়েছিল এই তৃণমূল সাংসদকে। পাশাপাশি কটাক্ষের শিকারও হতে হয়েছিল তাকে। তবে সেসবকে কোনবারই তোয়াক্কা করেননি এই তৃণমূল সাংসদ। বারবার তিনি ধর্মনিরপেক্ষ ভারতের কথা বলেছেন।

রোষানলকে তোয়াক্কা না করে ফের বুধবার নুসরত জাহান পুজো দিলেন তারাপীঠ মন্দিরে তারা মায়ের কাছে। বীরভূমের রামপুরহাটে বুধবার নুসরত জাহান একটি শপিং মলের উদ্বোধন করতে আসেন। সেখানেও নুরসতকে দেখতে ভীড়, সেলফি তুলতে গেলে নিরাপত্তারক্ষীদের বাধা সাধারনকে। পরে নুসরতই সাধারন মানুষের সাথে সেলফি তুলে পরিস্থিতি সামাল দেন। আর সেই শপিংমলের উদ্বোধন করে ফেরার পথে তারাপীঠ মন্দিরে তারা মায়ের দর্শন করে যান। সঙ্গে ছিলেন তার স্বামী নিখিল জৈন। দুজনে মিলেই তারা মায়ের পুজো দেন। তারা মাকে জবা ফুলের মালা দিয়ে সকল মানুষের মঙ্গল কামনা করেন।

নুসরাত জাহানের তারাপীঠ মন্দিরে আসার খবর চাউর হতেই ভিড় জমতে শুরু করে মন্দির প্রাঙ্গণে। রামপুরহাটে এসে নুসরত জাহান জানান, "রামপুরহাটে এসে আমার খুব ভালো লেগেছে এখানকার মানুষের ভালোবাসা দেখে।" তবে এর বাইরে আর কোনো প্রতিক্রিয়া দিতে চাননি তিনি।

First published: March 12, 2020, 5:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर