জামাইকে বাঁশ দিয়ে বেধড়ক মারধর শাশুড়ির !

জামাইকে বাঁশ দিয়ে বেধড়ক মারধরের অভিযোগ উঠল খোদ শাশুড়ির বিরুদ্ধেই ।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 30, 2017 09:41 AM IST
জামাইকে বাঁশ দিয়ে বেধড়ক মারধর শাশুড়ির !
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 30, 2017 09:41 AM IST

#বাঁকুড়া: জামাইকে নিয়ে অশান্তি লেগেই ছিল পরিবারে । এবার সেই অশান্তির সূত্র ধরে জামাইকে বাঁশ দিয়ে বেধড়ক মারধরের অভিযোগ উঠল খোদ শাশুড়ির বিরুদ্ধেই ।

শাশুড়ির বাঁশের প্রহার এতটাই জোরাল ছিল যে শেষ পর্যন্ত গুরুতর জখম জামাইকে ভর্তি করতে হল হাসপাতালে । ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ইন্দাসে । ইন্দাস বাজারের নিজের শ্বশুর বাড়িতেই ঘর জামাই হিসাবে থাকতেন বর্ধমানের সালুন গ্রামের বাসিন্দা ভজন সার । বছর ১২ আগে বিয়ের পর থেকেই শ্বশুর বাড়িতেই থাকতেন পেশায় গাড়ির চালক ভজন । সম্প্রতি নানা কারণে শাশুড়ি চাপারানীর দেবীর সঙ্গে বনিবনা হচ্ছিল না ভজনবাবুর। সংসারে প্রায়ই অশান্তি লেগে থাকত । অশান্তির জেরে দিন দশেক আগে শ্বশুর বাড়ি ছেড়ে অন্যত্র চলে যান ভজনবাবু । দশ দিন পর জামাই ফিরে এলে গতকাল, শনিবার থেকে অশান্তি চরমে ওঠে ।

জামাইকে আদর করা তো দুরস্ত তাকে বাড়িতে ঢুকতে দিতেও শাশুড়ি বাধা দেয় বলে অভিযোগ । দীর্ঘক্ষণ পর বাড়িতে জায়গা মেলে । কিন্তু আজ শাশুড়িকে নিজের ছেলে মেয়েদের মারধর করতে দেখে বাধা দিতে যান ভজনবাবু । অভিযোগ সেই সময়েই তাঁকে বাঁশ দিয়ে বেধড়ক মারধর করেন শাশুড়ি । পরে গুরুতর জখম অবস্থায় তাঁকে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয় । ঘটনার পর থেকে অবশ্য পলাতক শাশুড়ি ।

First published: 09:41:12 AM Apr 30, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर