corona virus btn
corona virus btn
Loading

দুধের গাড়ির ধাক্কায় মর্মান্তিক মৃত্যু মা ও ছেলের !

দুধের গাড়ির ধাক্কায় মর্মান্তিক মৃত্যু মা ও ছেলের !
Representational Image

শুক্রবার রাত সাড়ে আটটা নাগাদ ধনিয়াখালি থানার বেলমুড়ি গ্রামের গোলাবাড়ি এলাকায় ইলেকট্রিক পোস্টে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে একটি দুধের গাড়ি।

  • Share this:

#ধনিয়াখালি: ইলেকট্রিক পোস্টে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার সময় মা ও ছেলেকে পিষে দিল দুধের গাড়ি। তারপর কিছুটা দূরে গিয়ে আরও কয়েকজনকে ওই গাড়ি ধাক্কা মারে বলে অভিযোগ। পরে কিছু দূরে গাড়িটিকে ধরে ফেলে স্থানীয়রা।

উত্তেজিত জনতা গাড়ির ড্রাইভারকে মারধর করে বলে অভিযোগ। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি ঘটেছে ধনিয়াখালি থানার ১৭ নং রোডের বেলমুড়ি এলাকার। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল শুক্রবার রাত সাড়ে আটটা নাগাদ ধনিয়াখালি থানার বেলমুড়ি গ্রামের গোলাবাড়ি এলাকায় ইলেকট্রিক পোস্টে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে একটি দুধের গাড়ি। সঙ্গে সঙ্গে এলাকা বিদ্যুৎহীন হয়ে পড়ে।

ভয়ে গাড়ি নিয়ে দ্রুত গতিতে ধনিয়াখালির দিকে যাওয়ার সময় বেলমুড়ি এলাকায় তিনজনকে ধাক্কা মারে গাড়ির ড্রাইভার। মা ও ছেলেকে পিষে দেয় দুধের গাড়িটি। ঘটনাস্থলেই প্রান হারান দু’জনে। অপর একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত মা কল্পনা বাউল দাস(৬০) এবং ছেলে বাপন বাউল দাস (১৯)। সেখান থেকে পুনরায় দ্রুত গতিতে গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময়ে কিছুটা দূরে আরও একজনকে ধাক্কা মারে গাড়িটি। এরপর কিছুটা দূরে গাড়িটিকে ধরে ফেলে স্থানীয়রা।

ড্রাইভারকে মারধরল করে উত্তেজিত জনতা। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মৃতদেহ দুটি উদ্ধার করে নিয়ে যায় পুলিশ এবং গাড়ির চালককে আহত অবস্থায় উদ্ধার করে ধনিয়াখালি গ্রামীণ হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

Published by: Siddhartha Sarkar
First published: May 30, 2020, 3:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर