corona virus btn
corona virus btn
Loading

দিনের পর দিন মা ও মেয়েকে ভয় দেখিয়ে ধর্ষণ ! ধৃত গৃহ শিক্ষক

দিনের পর দিন মা ও মেয়েকে ভয় দেখিয়ে ধর্ষণ ! ধৃত গৃহ শিক্ষক

দিনের পর দিন মা ও মেয়েকে ভয় দেখিয়ে ধর্ষণ ! ধৃত গৃহ শিক্ষক

  • Share this:

#গোপালনগর: মা ও মেয়েকে ভয় দেখিয়ে, তাঁদের অমতে, জোর করে ধর্ষণের অভিযোগ উঠল গৃহ শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার বৈরামপুর এলাকায়।

অভিযুক্ত গৃহ শিক্ষকের নাম সাবি আলি মণ্ডল। বৈরামপুর প্রাইমারি স্কুলের শিক্ষক সাবি আলি। পুলিশের তরফে জানানো হয়েছে, গোপালনগর বনগাঁ কলেজের প্রথম বর্ষের এক ছাত্রীকে পড়াতে যেতেন সাবি আলি । ছাত্রীর বয়স ১৭ বছর।

প্রাথমিক পুলিশি তদন্তে সামনে আসে নক্কারজনক, অমানবিক এক ছবি। জানা যায়, মাঝেমধ্যেই কারণে-অকারণে ওই ছাত্রীর বাড়িতে হাজির হত সাবি আলি। ছাত্রীর অভিযোগ, যখনই বাড়িতে মা থাকতেন না, তাকে ভয় দেখিয়ে জোড় করে ধর্ষণ করত সাবি আলি। প্রায় এক বছর ধরে, দিনের পর দিন, লাগাতার তাকে ধর্ষণ করে গিয়েছে।

মাস খানেক আগে এ'কথা জানতে পারেন ছাত্রীর মা সালমা মণ্ডল। তিনি প্রতিবাদ করলে, রাতের অন্ধকারে চুপিসারে তাঁর বাড়িতে ঢুকে খুনের হুমকি ও বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার ভয় দেখায় সাবি আলি। এখানেই শেষ নয়, সালমাকেও জোড় করে ধর্ষণ করে সাবি আলি এবং গত একমাস, যখন তখন বাড়িতে এসে মা ও মেয়ের উপর পাশবিক অত্যাচার করতে থাকে! শেষমেশ রবিবার সাবিনা মণ্ডল গোপাল নগর থানার দ্বারস্থ হন। অভিযুক্তের শাস্তির দাবিতে লিখিত অভিযোগ দায়ের করেন। রাতেই পুলিশ সাবি আলি মণ্ডলকে গ্রেফতার করেছে। আজ তাঁকে বনগাঁ মহকুমা আদালতে পেশ করা হয়েছে।

আরও পড়ুন-বৃষ্টির রকম ফেরে প্রভাবিত আমন চাষ, সমস্যায় চাষীরা

First published: July 23, 2018, 9:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर