Shocking! অবৈধ সম্পর্কে ছেলে পথের কাঁটা! প্রেমিককে সঙ্গে পৃথিবী থেকে সরাল মা নিজেই!

কান্দিতে ছেলেকে খুনের অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

মায়ের অবৈধ সম্পর্কের কথা ছেলে জানত। সেই নিয়ে আপত্তিও ছিল তাঁর। দীর্ঘদিন ধরে মা ও ছেলের মধ্যে অশান্তি চলছিল।

  • Share this:

#কান্দি: মায়ের অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় ছেলেকে খুনের অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে কান্দি থানার রুদ্রবাটিতে। পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম দিনবন্ধু ঘোষ (২০)। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, মায়ের অবৈধ সম্পর্কের কথা ছেলে জানত। সেই নিয়ে আপত্তিও ছিল তাঁর। দীর্ঘদিন ধরে মা ও ছেলের মধ্যে অশান্তি চলছিল। এরপর রবিবার সকালে নিজের বাড়িতেই দিনবন্ধুকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

পরিবারের অন্যান্য সদস্যদের অভিযোগ, মা তার কোনও সঙ্গীকে নিয়েই ছেলে দিনবন্ধুকে শ্বাসরোধ করে খুন করেছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মৃত যুবকের মা ভানু ঘোষের সঙ্গে সুবল কোনাই নামে এক ব্যক্তির অবৈধ সম্পর্ক ছিল। ভানু ঘোষের স্বামী মারা যাওয়ার পর এলাকারই ওই ব্যক্তির সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে ওঠে তাঁর। কিন্তু সেই সম্পর্ক মেনে নিতে পারেনি ছেলে। অভিযোগ মা ও ছেলের মধ্যে এই নিয়ে প্রায়ই গন্ডগোল লেগে থাকত।

স্থানীয় বাসিন্দারা জানান, রবিবার সকালে মৃতদেহ দেখতে পান তাঁরাই। মৃত যুবকের গলায় দাগ ছিল, যা থেকেই সন্দেহ হয় প্রতিবেশীরদের। ঘটনার জেরে মা ভানু ঘোষকে গ্রেফতার করেছে কান্দি থানার পুলিশ। অবৈধ সম্পর্কের জেরে মায়ের হাতে ছেলে খুনের মতো ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কান্দি থানার পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে কান্দি মহকুমা হাসপাতালে।

Pranab Kumar Banerjee

Published by:Shubhagata Dey
First published: