Home /News /south-bengal /

মহিষাদলে আরও দু'জনের শরীরে মিলল করোনা! এই সে দিনও শূন্য ছিল

মহিষাদলে আরও দু'জনের শরীরে মিলল করোনা! এই সে দিনও শূন্য ছিল

পুর্ব মেদিনীপুর জেলাকে রেড জোন ঘোষণা করা হয় অনেক আগেই। তবে জেলার অন্যান্য জায়গায় করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গেলেও রাজবাড়ির শহর মহিষাদলে দু সপ্তাহ আগেও সংখ্যাটা শূন্যই ছিলো।

  • Share this:

#মহিষাদল: সপ্তাহ দুয়েক আগেই মহিষাদলে মিলে ছিল প্রথম করোনা আক্রান্তের খোঁজ। আজ অর্থাত্‍ বৃহস্পতিবার আরও দুজনের দেহে মিললো করোনা পজিটিভ।

পুর্ব মেদিনীপুর জেলাকে রেড জোন ঘোষণা করা হয় অনেক আগেই। তবে জেলার অন্যান্য জায়গায় করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গেলেও রাজবাড়ির শহর মহিষাদলে দু সপ্তাহ আগেও সংখ্যাটা শূন্যই ছিলো। কিন্তু সেই মহিষাদলেরই এক ব্যক্তির নমুনা পরীক্ষায় প্রথম করোনা পজিটিভের সন্ধান পাওয়া যায় গত ১৫ মে। আজ আরও দুজনের দেহে মিললো করোনা ভাইরাস।

মহিষাদলের গোপালপুর এবং ঘাগরা, এই দুই গ্রামের দুই ব্যক্তির শরীরে মিলেছে করোনা নমুনা। আক্রান্ত দুই ব্যক্তিকে পাঁশকুড়ার বড়মা হাসপাতালে নিয়ে যাওয়া হবে। আক্রান্ত দুজনেই পরিযায়ী শ্রমিক বলে পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পার্থ ঘোষ জানান। প্রথম করোনা আক্রান্তের সন্ধান পাওয়ার পর থেকেই মহিষাদল জুড়ে স্বাস্থ্য দপ্তরের টিম মাঠে নেমে পড়েছে।

পুলিশি তৎপরতাও শহরের রাস্তায় রাস্তায় শুরু হয়েছে। মহিষাদলের আকাশে ড্রোন ক্যামেরা উড়িয়েও নজরদারি এবং ছবি তোলার কাজ চালু হয়েছে। প্রথম একজনের পর, নতুন করে আজ আরও দুজন করোনা আক্রান্তের সন্ধান পাওয়ার পর থেকে পুলিশ ও প্রশাসনের তত্‍পরতা আরও বেড়েছে। বাইরে থেকে শহরে দল বেঁধে আসা পরিযায়ী শ্রমিকদের নিয়ে ব্লক ও জেলা প্রশাসন সুনির্দিষ্ট ব্যবস্থা গ্রহণ করুক,  চাইছেন মহিষাদলের মানুষজন।

SUJIT BHOWMIK

Published by:Arindam Gupta
First published:

Tags: Coronavirus, COVID19

পরবর্তী খবর