corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে ভরসা ফেসবুক ! সাহায্য চেয়ে পোস্ট দিতেই জোগাড় হল টাকা !

লকডাউনে ভরসা ফেসবুক ! সাহায্য চেয়ে পোস্ট দিতেই জোগাড় হল টাকা !

কিছু দিনের মধ্যে মাত্র একটি পোস্ট করেই জুটল ৪৫ হাজার টাকা।

  • Share this:

#সোনারপুর: সকাল থেকে ফেসবুকে ডুবে তরুণ প্রজন্ম। লকডাউনের জন্য ফেসবুক করার প্রবণতা বেড়েছে তরুনদের মধ্যে। অনেকেই মনে করেন এতে বিপদ বাড়বে ভবিষ্যতে। যে ফেসবুক করার জন্য সব সময় বাড়ির বড়দের থেকে বকা খেতে হত, আজ সেই ফেসবুকই প্রশংসার কারণ হয়ে দাঁড়ালো।

 সোনারপুর উদ্যোগের তেরো জন সদস্যের বিশ্বাস হয়নি এত টাকা তারাই যোগান দিতে পারবে।  কিছু দিনের মধ্যে মাত্র একটি পোস্ট করেই জুটল ৪৫ হাজার টাকা। তারা ফেসবুকে একটা পোস্ট দিয়েছিল খুবই সামান্য একটি বার্তা -" যদি কেউ চান, লকডাউনে সাহায্য করুন"।  আর  এই পোস্টই তাদের হাতে এনে দিল অর্থ।

এই স্বেচ্ছাসেবী সংস্থার সদস্য জয়দীপ নাথ জানান, প্রথমে ভাবতে পারিনি এত টাকা জোগাড় হবে। অবিশ্বাস্যকর ঘটনা এটি। বিপুল পরিমানের এই অর্থ সংগ্রহ করে থেমে থাকেনি সোনারপুর উদ্যোগ।  লকডাউনের দিনে সাধারণ মানুষের সুবিধার জন্য মাস্ক, পিপিই সবই দিয়েছে ওরা। বিভিন্ন সময় সাধারণ মানুষের হাতে গ্লাভস ও মাস্ক তুলে দেওয়া হয়। চিকিৎসকদের সুবিধার জন্য পিপিই দেওয়া হয়। শুধুই যে ৪৫ হাজার টাকা তা নয়, সব সদস্য মিলে ২৭ হাজার টাকা তুলে বেশ কিছু সামগ্রীও কিনে দেয়।  আগামীদিনে আরও মাস্ক ও পিপিই দেওয়া হবে বলে তারা জানায়।

SUSOBHAN BHATTACHARYA

First published: May 6, 2020, 9:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर