‘Hi I'm Momo’ মেসেজে আতঙ্কে ভুগছেন দুর্গাপুরের এক আইন পড়ুয়া !

Momo Challenge

Momo Challenge

  • Last Updated :
  • Share this:

    #দুর্গাপুর: বড় বড় চোখ ৷ থোবড়ানো গাল ৷ এমনই এক ডিপি দেওয়া মোমো-র মেসেজ আপাতত পুলিশ প্রশাসনের মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে । ব্লু হোয়েলের পর এবার মোমো-র মত মারণরোগেই আক্রান্ত গোটা রাজ্য । সোদপুর, মালদহ-এর পর এবার দুর্গাপুরেও মোমো থাবা ।

    দুর্গাপুরের দুই ছাত্রের মোবাইলেও এসেছে মোমো খেলার আমন্ত্রন । কারণ সেই একই অশরীরীর ডিপি । আর সেই সঙ্গে নম্বরটাও একেবারেই অচেনা । সম্ভবত দেশেরও নয় নম্বরটি । ‘হাই আই অ্যাম মোমো’ । ‘লেটস প্লে গেম’ । এই সমস্ত বেশ কিছু চেনা মেসেজই অজানা নম্বর থেকে ভেসে উঠেছে তাদের মোবাইলে ।

    রাজবাঁধের আইন পড়ুয়া অনিন্দ্য সিংহের মোবাইলে সোমবার দুপুরে মেসেজ আসে বিদেশের একটি নম্বর থেকে। পুলিশের পরামর্শে নম্বরটি ব্লক করে দেন অনিন্দ্য । অন্যদিকে, দুর্গাপুর ফরিদপুর ব্লকের বাঁধগড়ায় দ্বাদশ শ্রেণির ছাত্র শেখর সিনহার মোবাইলেও মোমো খেলার আমন্ত্রণ জানিয়ে হোয়াটসঅ্যাপ মেসেজ আসে । খেলায় অংশগ্রহণ না করলে ছাত্রীটির বাবাকে খুনের হুমকি দেওয়া হয় । পুলিশে অভিযোগ দায়ের করেছেন ছাত্রের বাবা ।

    মোমোর নাম শুনতেই আমাদের চোখের সামনে ভেসে ওঠে লোভনীয় খাবার । কিন্তু মোমো গেম আদতে কী ? এটিও ব্লু হোয়েলের মতই একটি মারণগেম । এক অদ্ভূত ছবি ডিপি-তে লাগিয়ে মারণগেম খেলার প্রস্তাব দেওয়া হচ্ছে । আর সেই খেলার প্রোপোজাল অ্যাকসেপ্ট করলেই প্রতি মুহূর্তে রয়েছে মৃত্যুর হাতছানি ।

    First published:

    Tags: Durgapur, Momo