বাড়িতে একা পেয়ে জাতীয় স্তরের খেলোয়াড়ের শ্লীলতাহানির চেষ্টা !

ফের দুষ্কৃতি দৌরাত্মের অভিযোগ রেলশহরে।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 01, 2017 12:06 PM IST
বাড়িতে একা পেয়ে জাতীয় স্তরের খেলোয়াড়ের শ্লীলতাহানির চেষ্টা !
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 01, 2017 12:06 PM IST

#খড়গপুর: ফের দুষ্কৃতি দৌরাত্মের অভিযোগ রেলশহরে। বাড়িতে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা এক জাতীয় স্তরের খেলোয়াড়ের। ঘটনায় স্বভাবতই আতঙ্কিত ওই প্রতিভাবান খেলোয়াড়।

রেলশহর হিসেবে চিহ্নিত পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর বরাবরই অপরাধ জগতের আঁতুড়ঘর হিসেবে পরিচিত। ছোটখাটো অপরাধ থেকে মাফিয়া-রাজ সবই দেখা যায় এই একাধিক ভাষাভাষির শহরে। এবার বাড়িতে একা পেয়ে এক জাতীয় স্তরের টেবিল টেনিস খেলোয়াড়ের শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠল।

ঘটনাটি ঘটেছে খড়গপুর টাউন থানার অন্তর্গত সাজোয়াল এলাকায়। আতঙ্কে প্রহর কাটাচ্ছেন ওই টেবিল টেনিস খেলোয়াড়। উল্লেখ্য, একাধিকবার টেবিল টেনিস প্রতিযোগিতায় রাজ্য ও জাতীয় স্তরে সোনা জিতেছেন এই প্রতিভাবান উঠতি খেলোয়াড়। ২০১৫-তে তাঁর বাবা মার যান। মাও নেই। অভিযোগ, এই অবস্থায় রবিবার রাতে যখন একা এক বান্ধবীর সঙ্গে বাড়িতে ছিলেন, সেই সময় জনাকয়েক দুষ্কৃতি তাদের বাড়ির দরজা দিয়ে বাড়িতে ঢোকার চেষ্টা করে, চিৎকার শুনে তাঁর কাকা পাশের বাড়ি থেকে বেরিয়ে এলে তাকেও মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনার পর আতঙ্কিত এই যুবতি ১০০-তে ফোন করেও কোনো সহযোগিতা পাননি বলে অভিযোগ। এমন অবস্থায় পুলিশে খবর দিলে যদি হামলা হয়, তাই পুলিশেও জানাতে ভয় পাচ্ছেন এই যুবতী।

First published: 12:06:46 PM May 01, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर