Home /News /south-bengal /

Molestation: ১৬ বছরের নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ বাবার বন্ধুর বিরুদ্ধে

Molestation: ১৬ বছরের নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ বাবার বন্ধুর বিরুদ্ধে

১৬ বছরের নাবালিকাকে শ্লীলতাহানীর অভিযোগ উঠল খোদ নাবালিকার বাবার বন্ধুর বিরুদ্ধে

  • Share this:

    #নিউটাউন: ১৬ বছরের নাবালিকাকে শ্লীলতাহানীর অভিযোগ উঠল খোদ নাবালিকার বাবার বন্ধুর বিরুদ্ধে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজারহাট থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, রাজারহাট থানার অন্তর্গত বাগু এলাকার বাসিন্দা অরুণ বিশ্বাসের স্ত্রী মামনি বিশ্বাস ২২ তারিখ সকালে হাসপাতালে যান। স্বামী অরুণ বিশ্বাস বেরিয়ে যান কাজে! ফাঁকা বাড়িতে একাই ছিল নাবালিকা! সেই সুযোগে, বাড়িতে আসে নাবালিকার বাবার বন্ধু নিমাই নস্কর। অভিযুক্ত রাজারহাট থানার অন্তর্গত উত্তর নয়াবাদ এলাকার বাসিন্দা। অভিযোগ, বাড়িতে ঢুকে মদ্যপান করে অভিযুক্ত তারপরই শ্রীলতাহানি করে নাবালিকা মেয়ের।

    আরও পড়ুন:পিংলায় পাঁচ বছরের ছেলেকে নিয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ গৃহবধূ, উদ্বিগ্ন পরিবার

    বিকেলে নাবালিকার মা বাড়ি ফিরে কাউকে দেখতে না পেয়ে মেয়েকে ডাকাডাকি করেন। দেখেন ঘর-ময় ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে মদের বোতল, সিগারেটের প্যাকেট। ছাদে গিয়ে দেখেন অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে তার মেয়ে। ২৩ তারিখ মাকে সব কথা খুলে জানায় নাবালিকা! এর পরেই রাজারহাট থানার দ্বারস্থ হন নাবালিকার পরিবার। অভিযুক্ত নিমাই নস্করকে গ্রেফতার করেছে রাজারহাট থানার পুলিশ। ধৃতকে আজ বারাসাত আদালতে পেশ করা হয়।

    আরও পড়ুন: মামীর সঙ্গে ভাগ্নের পরকীয়া, শুধু সন্দেহের বশেই দুর্গাপুর দেখল এক হাড়হিম ঘটনা!

    গতকাল, শ্লীলতাহানির অভিযোগ ওঠে বর্ধমান শহরে! টোটোতে শ্লীলতাহানি হয় কলেজ ছাত্রীর। প্রতিদিনের মতো গতকালও বাড়ি থেকে টোটো ধরে বাবার জন্য খাবার নিয়ে যাচ্ছিলেন ছাত্রী। প্রথমে ঠিক রাস্তা ধরেই যাচ্ছিল, হঠাৎই গন্তব্যস্থলে না গিয়ে অন্য রাস্ধা ধরে টোটোচালক। এরপরই ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করে টোটো চালক। নির্যাতিতার অভিযোগ বর্ধমান(Bardhaman News) শহরের লাকুর্ডি থেকে নবাবহাটে এলাকায় বাবার জন্য টোটোতে করে খাবার নিয়ে যাবার সময় মাঝপথে টোটো চালক সুরজ সাউ তার শ্লীলতাহানি করে । রাস্তার ধারে জঙ্গলে টেনে নিয়ে যাবার চেষ্টাও করে। কোনওরকমে হাত ছাড়িয়ে পালিয়ে যায় নির্যাতিতা। এরপর গোটা ঘটনা বাড়িতে এসে জানায় সে। তারপরেই থানায় অভিযোগ জানানো হয়।নির্যাতিতার অভিযোগের পরিপেক্ষিতে টোটো চালক সুরজ সাউকে গ্রেপ্তার করেছে বর্ধমান থানার পুলিশ।

    Anup Chakraborty

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Molestation

    পরবর্তী খবর