Home /News /south-bengal /
দেশের বিভিন্ন প্রান্ত থেকে চুরি হওয়া একাধিক মোবাইল উদ্ধার মালদহে, গ্রেপ্তার ১

দেশের বিভিন্ন প্রান্ত থেকে চুরি হওয়া একাধিক মোবাইল উদ্ধার মালদহে, গ্রেপ্তার ১

পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত এর পেছনে সংগঠিত বড়সড় চক্রের হাত রয়েছে।

  • Share this:

#মালদহ: একাধিক নামিদামি কোম্পানির প্রচুর চোরাই মোবাইল উদ্ধার হল কালিয়াচকের গোলাপগঞ্জে। ঘটনায় শামীম আখতার নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত যুবক চরিঅনন্তপুর এলাকার খোদাবক্স টোলার বাসিন্দা। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৩২টি নামিদামি কোম্পানির মোবাইল ফোন। যার বাজার মূল্য কয়েক লক্ষ টাকা।

জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ ধৃতের বাড়িতে হানা দেয় । সেখানে বাড়িতে লুকানো অবস্থায় একের পর এক মোবাইল ফোন উদ্ধার হয় । তবে দেশের বিভিন্ন প্রান্ত থেকে চুরি হওয়া মোবাইল কীভাবে গোলাপগঞ্জের এই এলাকায় একত্রিত হল তার সূত্র খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। ধৃত যুবকের বাড়ি বাংলাদেশ সীমান্তের কাছে। পুলিশের প্রাথমিক অনুমান, চোরাই মোবাইলগুলি বাংলাদেশে পাচারের ছক  ছিল ওই দুষ্কৃতীর। তার আগেই সময় মত পুলিশ খবর পেয়ে যাওয়ায় পাচার রোখা সম্ভব হয়েছে।

ধৃত যুবককে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিচ্ছে পুলিশ । জেরা করে আন্তঃরাজ্য মোবাইল পাচার চক্রের গতিবিধি সম্পর্কে বেশ কিছু নতুন তথ্য পাওয়া যেতে পারে বলে আশা পুলিশের। মোবাইলের সাংকেতিক নম্বরের সূত্রে উদ্ধার হওয়া মোবাইলগুলির মালিকদের খোঁজ করছে পুলিশ। এরপরেই জানা যাবে কোন মোবাইল গুলি কোন এলাকা থেকে কীভাবে চুরির ঘটনা হয়েছিল। তবে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত এর পেছনে সংগঠিত বড়সড় চক্রের হাত রয়েছে।

Published by:Pooja Basu
First published:

Tags: Mobile Phone, South bengal news

পরবর্তী খবর