corona virus btn
corona virus btn
Loading

মোবাইল চোর সন্দেহে এক কিশোরকে পেটানোর ঘটনা, প্রতিবাদে পাল্টা মারধোর

মোবাইল চোর সন্দেহে এক কিশোরকে পেটানোর ঘটনা, প্রতিবাদে পাল্টা মারধোর
Representative Image

আজ, বুধবার, তেমনই মোবাইল চুরির ঘটনা নিয়েই একে অপরের ওপর চড়াও হওয়ায় ব্যাপক কোন্দল প্রকাশ্যে চলে এসেছে।

  • Share this:

#মহিষাদল: কথায় কথায় গোষ্ঠী কোন্দল। শাসক দল তৃণমূলের গোষ্ঠী কোন্দল। মোবাইল চুরির সন্দেহ ঘিরেও সেই তৃণমূলী দ্বন্দ্বই ফের প্রকাশ্যে এল মহিষাদলের গেঁওখালি বেতকুন্ডু অঞ্চলে। যেখানে একদিকে তৃণমূলের স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামী পলাশ হালদার গোষ্ঠী, অন্যদিকে সেখানে পলাশের বিপক্ষ গোষ্ঠী মহিবুলের লোকজন। যে কোনও বিষয় নিয়েই এই অঞ্চলে তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে আসে এবং বেশিরভাগ ক্ষেত্রেই দুপক্ষ মারামারি আর সংঘর্ষেও জড়িয়ে পড়ে।

আজ, বুধবার, তেমনই মোবাইল চুরির ঘটনা নিয়েই একে অপরের ওপর চড়াও হওয়ায় ব্যাপক কোন্দল প্রকাশ্যে চলে এসেছে। চলে মারামারি। চলে পথ অবরোধ, বিক্ষোভ।  যা হটাতে পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের ঘিরে বিক্ষোভ আর উত্তেজনা ছড়িয়ে পড়ে! ঘটনার সঙ্গে তৃণমূলের গোষ্ঠী কোন্দল জড়িয়ে পড়ায় পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠে।

তৃণমূল পরিচালিত স্থানীয় বেতকুন্ডু গ্রাম পঞ্চায়েতের প্রধানের ভাই অভিযুক্ত হওয়ায় পুলিশ বিষয়টি আড়াল করছে এই অভিযোগ তুলে পথ অবরোধ শুরু করে তৃণমূলেরই অন্য গোষ্ঠীর নেতা কর্মীরা। যাকে ঘিরে উত্তেজনা চরমে ওঠে বলে খবর। জানা গেছে, মোবাইল চুরির অভিযোগ তুলে অন্য পাড়ার এক নাবালক ছেলেকে ব্যাপক মারধর করে তৃণমূল প্রধানের ভাই অসীম দাস। ঘটনার কথা জানাজানি হতেই কিশোরের প্রতিবেশীরা এবং তৃণমূলের অন্য গোষ্ঠীর নেতা কর্মীরা জোট বেঁধে অসীমকে পাকড়াও করে রীতিমতো গনধোলাই দেয়। যা নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে গেঁওখালির বেতকুন্ডু অঞ্চলের হীরারামপুর এলাকায়।

Published by: Pooja Basu
First published: September 9, 2020, 7:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर