মোবাইল ছিনতাইকারীকে ধরতে চলন্ত ট্রেন থেকে যুবকের ঝাঁপ! তারপর...

মোবাইল ছিনতাইকারীকে ধরতে চলন্ত ট্রেন থেকে যুবকের ঝাঁপ! তারপর...

জিআরপি তাঁকে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি।

  • Share this:

#উলুবেড়িয়া: মোবাইল ছিনতাইকারীকে ধরতে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ। রেললাইনে পড়ে মারা গেলেন জামশেদপুরের বাসিন্দা সৌরভ ঘোষ। উলুবেড়িয়া স্টেশন থেকে ট্রেন ছাড়তেই তাঁর মোবাইল ছিনিয়ে নেয় দুষ্কৃতী। ছিনতাইবাজ ট্রেন থেকে ঝাঁপিয়ে পালাতে গেলে ঝাঁপ দেন সৌরভও।

মোবাইল বাঁচাতে মরণঝাঁপ৷ জামশেদপুরের বাসিন্দা সৌরভ ঘোষের দামী মোবাইলের শখ ছিল। আর এই মোবাইলই কাল হল। কলকাতার এক বেসরকারি সংস্থায় কাজ করতেন সৌরভ। (রিকন্স) শনিবার রাতে আপ সম্বলপুর এক্সপ্রেসে জামশেদপুরের বাড়িতে ফিরছিলেন তিনি। উলুবেড়িয়া স্টেশন থেকে ট্রেন ছাড়তেই সৌরভের দামী মোবাইল ছিনিয়ে নিয়ে ট্রেন থেকে ঝাঁপ দেয় দুষ্কৃতী। মোবাইল বাঁচাতে গিয়ে ট্রেন থেকে ঝাঁপ মারেন সৌরভও। দুষ্কৃতী প্ল্যাটফর্মে নামতে পারলেও সৌরভ ছিটকে পড়েন রেললাইনে।

জিআরপি তাঁকে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। ঘটনার সময় আপ সম্বলপুর এক্সপ্রেসে জিআরপি ছিল। উলুবেড়িয়া স্টেশনে আরপিএফও ছিল। জিআরপি-র নজর এড়িয়ে কী করে হানা দিল ছিনতাইবাজ? সেপ্টেম্বর মাসেই এক মহিলা ডবলিউবিসিএস অফিসারকে এই শাখারই দেউলটিতে ট্রেন ফেলে দেয় ছিনতাইকারীরা। একমাস কাটতে না কাটতেই ফের একই ঘটনা।

First published: 03:41:54 PM Nov 04, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर