Mithun Chakraborty: বাংলা 'সন্ত্রাসমুক্ত' হবে কী করে? 'কেন, বিজেপি এলে!' নাচতে-নাচতে বলছেন মিঠুন

Mithun Chakraborty: বাংলা 'সন্ত্রাসমুক্ত' হবে কী করে? 'কেন, বিজেপি এলে!' নাচতে-নাচতে বলছেন মিঠুন

মিঠুনের ভোট প্রচার

শুক্রবার হুগলির পুরশুড়ায় রোড শোয়ে হাজির হলেন মিঠুন। প্রায় চার কিলোমিটার রাস্তা রোড শো করেন 'মহাগুরু'। একইসঙ্গে তিনি জানিয়ে দেন, 'বাংলায় পরিবর্তন আসছেই। সোনার বাংলা হবেই।'

  • Share this:

    #পুরশুড়া: প্রার্থী হননি তিনি, কারণ প্রার্থী হলে তিনি নাকি স্বার্থপর হয়ে যেতেন। এহেন মিঠুন চক্রবর্তীকে তাই গ্রামগঞ্জে স্টার প্রচারক হিসেবে কাজে লাগাচ্ছে বিজেপি। আর সেই সূত্রেই শুক্রবার হুগলির পুরশুড়ায় রোড শোয়ে হাজির হলেন মিঠুন। প্রায় চার কিলোমিটার রাস্তা রোড শো করেন 'মহাগুরু'। একইসঙ্গে তিনি জানিয়ে দেন, 'বাংলায় পরিবর্তন আসছেই। সোনার বাংলা হবেই।'

    একইসঙ্গে বাংলার 'সন্ত্রাস' নিয়ে সরব হয়েছেন 'ডিস্কো ডান্সার'। তাঁর কথায়, 'এই সন্ত্রাসকবলিত বাংলা আমরা কেউ চাই না। কিন্তু বিজেপি এলে বাংলা সন্ত্রাসমুক্ত হয়ে যাবে।' 'মহাগুরু'কে ঘিরে এদিন নিরাপত্তা ব্যবস্থাও ছিল আঁটোসাঁটো। কড়া নিরাপত্তা বলয়ের মধ্যেই ভোট প্রচার করলেন তিনি। গরমের তোয়াক্কা না করেই আট থেকে আশি সকলেই রাস্তায় জমায়েত করেছিলেন এদিন। মিঠুনকে সামনে থেকে দেখতে পেয়ে আনন্দিত এলাকাবাসীও। তবে ভোট বাক্সে মিঠুন ম্যাজিকের কতটা প্রতিফলন দেখা যাবে, সেই জবাব মিলবে ২ এপ্রিল।

    এদিন, পুরশুড়া বিধানসভার বিজেপি প্রার্থী বিমান ঘোষের সমর্থনে পঞ্চাননতলা বাজার থেকে সোদপুর মোড় পর্যন্ত রোড শো-তে অংশ নেন মিঠুন। আর 'মহাগুরু'কে দেখতে আশেপাশের মানুষ বেরিয়ে এসেছে তাঁকে দেখার জন্য। ফুল ছুঁড়ছেন সমর্থকরা। বাজনা বাজিয়ে গাড়ির উপর রীতিমতো নাচতে নাচতে রোড শো করেন তিনি। কার্যত জনসমুদ্র তৈরি হয় মিঠুন চক্রবর্তীকে ঘিরে।

    প্রথম ও দ্বিতীয় দফা নির্বাচন নরমে-গরমে কেটেছে। যদিও রক্তাক্ত হয়েছে ভোট। মেদিনীপুরের বিভিন্ন অঞ্চলে বোমাবাজির চিত্রও দেখা গিয়েছে। এরই মধ্যে ভোট প্রচারে মিঠুনের বারবার সরব হওয়া বিশেষ তাৎপর্যপূর্ণ। যদিও তৃণমূল মিঠুনের ভোট প্রচারকে বিশেষ গুরুত্ব দিতে নারাজ। তবে, মিঠুনের সমর্থনে করোনার বিধি ভুলে রাস্তায় গেরুয়া রঙে মেতে থাকতে দেখা গিয়েছে বহু মানুষকে। শুধু তাই নয় মিঠুনের ডিস্কো ডান্সার গানও বেজেছে এলাকায়।

    Published by:Suman Biswas
    First published:
    0