শুভেন্দুর মনোনয়নে নন্দীগ্রামে মিঠুন? প্রচারেই 'ছোবলের' আশায় বিজেপি

শুভেন্দুর মনোনয়নে নন্দীগ্রামে মিঠুন? প্রচারেই 'ছোবলের' আশায় বিজেপি

মিঠুন চক্রবর্তীকে নিয়েই প্রচার পরিকল্পনা বিজেপির।

শুক্রবার নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর নমিনেশন জমা দেওয়ার সময়ে তাঁর সঙ্গে পায়ে পা মেলাতে দেখা যেতে পারে সিনেমার এমএলএ ফাটাকেষ্টকে।

  • Share this:

    #নন্দীগ্রাম: রাজনীতির ময়দানে নতুন ইনিংস শুরু করেছেন। এবার বিজেপির প্রচারে অক্সিজেন জোগাতে আসরে নামছেন  মিঠুন চক্রবর্তী। শুক্রবার নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর নমিনেশন জমা দেওয়ার সময়ে তাঁর সঙ্গে পায়ে পা মেলাতে দেখা যেতে পারে সিনেমার এমএলএ ফাটাকেষ্টকে।

    নন্দীগ্রাম আসনই এবার ভোটের এপিসেন্টার। মঙ্গলবার এখানেই কর্মীসভা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তাঁর মনোনয়ন জমা দেওয়ার দিন। বসে নেই শুভেন্দু অধিকারীও। আজই নন্দীগ্রামে নির্বাচনী কার্যালয় উদ্বোধনে থাকবেন তিনি। অন্য দিকে মিঠুন চক্রবর্তী ব্রিগেড থেকেই ঘোষণা করেছিলেন  ১২ মার্চ থেকে প্রচার ময়দানে দেখা যাবে তাঁকে। এখানেই দুয়ে দুয়ে চার করছে রাজনৈতিক মহল। শোনা যাচ্ছে হলদিয়ায় প্রশাসনিক ভবনে শুভেন্দুর মনোনয়নপত্র দাখিলেও থাকতে পারেন মিঠুন। পরে নন্দীগ্রামে প্রচারেও পা মেলাবেন।

    প্রসঙ্গত শুভেন্দুর মনোনয়ন জমা দেওয়ার এক দিন আগেই হলদিয়ায় পা রাখছেন কেন্দ্রীয় মন্ত্রী  স্মৃতি ইরানি। শুভেন্দু মঞ্চেই দেখা যাবে তাঁকে। পাশাপাশি থাকবেন শুভেন্দুর মনোনয়ন জমা দেওয়াতেও।

    নন্দীগ্রামে মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায় নাম না করেই সুর চড়ান শুভেন্দুর বিরুদ্ধে। তাঁকে বহিরাগত বলা নিয়ে অনুযোগের সুরে মমতা বলেন, "কেউ বলছে আমি বাইরের লোক। আমিও বহিরাগত? তাহলে তো আমার মুখ্যমন্ত্রী হওয়া দরকার ছিল না।"  হিন্দু কার্ড নিয়েও বাছাই শব্দে তিনি বিঁধেছেন বিজেপিকে। কর্মীসভায় মানুষের উচ্ছ্বাসই বলে দিচ্ছে মমতার ভোকাল টনিকে কাজ হয়েছে। এই অবস্থায় কোমর বেঁধে মাঠে নামতে বিজেপি ভরসা রাখছে কেন্দ্রীয় নেতৃত্ব এবং মিঠুনের মতো তারকার উপর।

    রবিবারই ব্রিগেডের মঞ্চে নয়া অবতারে অবতীর্ণ হন মিঠুন চক্রবর্তী। তাঁর গলায় ছিল এন কে সলিলের লেখা ডায়লগ-এক ছোবলেই ছবি।  মমতার সঙ্গে সম্মুখ সমরে সেলুলয়েডীয় মিঠুনের সেই সৎ পুলিশ অফিসারের মুখটা‌তেই যেন ভরসা রাখতে চাইছে বিজেপি। দেখার সেই ব্রক্ষ্মাস্ত্র কতটা কাজে আসে।

    Published by:Arka Deb
    First published: