Home /News /south-bengal /
Missing Person found dead: নিখোঁজ ব্যক্তির দেহ উদ্ধার, জমিজমা সংক্রান্ত পারিবারিক বিবাদের জেরে খুন? অভিযোগ

Missing Person found dead: নিখোঁজ ব্যক্তির দেহ উদ্ধার, জমিজমা সংক্রান্ত পারিবারিক বিবাদের জেরে খুন? অভিযোগ

সম্পত্তি নিয়ে স্বামীর সঙ্গে বিবাদ হয়েছিল একথা ঠিকই। কিন্তু, তা বলে নিজের স্বামীকে কাউকে খুন করতে বলেননি এমনই দাবি করেছেন স্ত্রী সুমিত্রা দেবী।

  • Share this:

মালদহ: মালদহের হবিবপুরে নিখোঁজ ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ঋষিপুর এলাকার বুড়িতলার ঘটনা। এলাকার একটি বিল থেকে মৃতদেহ উদ্ধার। উদ্ধার হওয়া মৃতদেহটি এলাকার নিখোঁজ পরিতোষ মন্ডলের বলে জানিয়েছেন স্থানীয়রা। গত ১৭ দিন ধরে নিখোঁজ ছিল পেশায় কৃষিজীবী ওই ব্যক্তি। জমি- জায়গা, সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদের পরে ওই ব্যক্তি আচমকা 'উধাও' হয়ে যান। এরপর থেকে তাঁর আর কোনও খোঁজ মিলছিল না। পরিবার থেকে হবিবপুর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

আরও পড়ুন: 'বাদাম বেচে খাই, সেলিব্রিটি ভাই'! iPhone হাতে পেয়েই নতুন গান জুড়লেন ভুবন বাদ্যকর

যদিও স্থানীয় এবং আত্মীয়দের একাংশের অভিযোগ, খুনের পিছনে নিকট আত্মীয়দের হাত থাকতে পারে। নিখোঁজ হওয়ার দিনও পারিবারিক জমি জায়গা, সম্পত্তি নিয়ে মেয়ে, জামাই ও স্ত্রীর সঙ্গে বিবাদ বেঁধেছিল ওই ব্যক্তির। ওই ব্যক্তির নিখোঁজ হওয়া প্রসঙ্গে পরিবারের লোকজন বিভিন্ন সময় বিভিন্ন রকমের কথা জানান বলেও দাবি করেছেন স্থানীয়রা। এর ফলে সন্দেহ আরও বাড়ে। এরইমধ্যে মঙ্গলবার সকালে মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। মৃতদেহটি পচে গলে যাওয়ার ফলে দেহ বেশকিছু দিনের পুরনো বলে অনুমান পুলিশের। দেহাংশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিন দেহ উদ্ধারের খবর পেয়ে এলাকায় গিয়ে মৃতদেহ শনাক্ত করেন স্ত্রী। যদিও খুনের ঘটনার সঙ্গে তাদের জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন স্ত্রী সুমিত্রা মন্ডল। সম্পত্তি নিয়ে স্বামীর সঙ্গে বিবাদ হয়েছিল একথা ঠিকই। কিন্তু, তা বলে নিজের স্বামীকে কাউকে খুন করতে বলেননি এমনই দাবি করেছেন স্ত্রী সুমিত্রা দেবী।

আরও পড়ুন: তৈরি হচ্ছে বহুতল, তার জন্য অবৈধভাবে যা করা হল...

দেহ উদ্ধারের পর স্ত্রী ও পরিবারের লোকজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের পর এই মৃত্যুর সঠিক কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ। এদিকে মৃতদেহ উদ্ধারের খবর চাউর হতেই এলাকায় ভিড় জমান প্রচুর মানুষ। পরনের পোশাক দেখে মৃতদেহ চিহ্নিত করা হয়। স্থানীয় বাসিন্দা ও প্রাক্তন পঞ্চায়েত সদস্য বিষ্ণু মন্ডল বলেন, ওই ব্যক্তি খুন হয়ে থাকতে পারেন বলে সন্দেহ। কারণ পরিবারের লোকজনের কথায় নানান অসংগতি লক্ষ্য করা গিয়েছে। নিখোঁজ হওয়ার পর খুন করা হয়েছে বলে খবর চাউর হয়ে গিয়েছিল। কিন্তু পরে পরিবারের লোকজন বলেন ওই ব্যক্তি নিজেই হাজির হবেন। এদিন দেহ উদ্ধারের পর প্রাথমিকভাবে মনে হয়েছে মৃতদেহ বেশকিছু দিনের পুরনো। ফলে খুনের কারণে নিখোঁজ হওয়ার সম্ভাবনাও রয়েছে। ঘটনার প্রকৃত পুলিশি তদন্তের দাবি করেছেন স্থানীয়রা।

Published by:Teesta Barman
First published:

Tags: Dead body, Malda, Missing

পরবর্তী খবর