দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বাসন্তীতে তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজি !

বাসন্তীতে তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজি !

বোমা ছোড়া হয় স্থানীয় তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি অসীম রায়ের বাড়িতে।

  • Share this:

#বাসন্তী: তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি। একাধিক বোমা ছোড়ার অভিযোগ। বোমা ছোড়া হয় স্থানীয় তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি অসীম রায়ের বাড়িতে।

অসীম বাবুর শোয়ার ঘর লক্ষ্য করে ছোড়া হয় একাধিক বোমা। এই ঘটনার পিছনে অসীম বাবুর বিরোধী গোষ্ঠীর হাত রয়েছে বলেই অভিযোগ। শুক্রবার ভোর রাতে ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার ঝড়খালি কোস্টাল  থানার নফরগঞ্জ গ্রাম পঞ্চায়েতের হিরন্ময়পুরে।

ঘটনাকে কেন্দ্র করে স্বভাবতই এলাকায় ছড়ায় ব্যাপক উত্তেজনা। এই বোমাবাজির ঘটনায় তৃনমূলের গোষ্ঠীদন্ধ আবার প্রকাশ্যে চলে এল এলাকায়। মাস দুয়েক আগে এই নফরগঞ্জ এলাকার অঞ্চল সভাপতি হিসাবে নির্বাচিত হন অসীম রায় নামে স্থানীয় তৃণমূল নেতা। অভিযোগ এরপর থেকেই এলাকায় কিছু সমাজ বিরোধী মানুষ যারা বর্তমানে এই তৃণমূল কংগ্রেসের ছত্রছায়ায় রয়েছে তারাই এলাকাকে অশান্ত করার চেষ্টা করছে।

প্রায়দিনই এই এলাকার বিভিন্ন জায়গায় বোমাবাজি হচ্ছে বলে অভিযোগ। এই ঘটনার পিছনে স্থানীয় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত দুলাল মণ্ডল, সঞ্জয় মণ্ডল, সন্দীপ মণ্ডল, সোমনাথ সোমের নাম উঠে এসেছে। অসীমবাবু অঞ্চল সভাপতি নির্বাচিত হওয়ার ক্ষেত্রে এরাই বিরোধিতা করেছিলেন। শুক্রবার সকাল থেকে এই ঘটনায় এলাকায় যথেষ্ট উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঝড়খালি কোস্টাল থানার পুলিশ এলে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখান এলাকার মানুষজন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া একটি তাজা বোমা নিয়ে যায়। ও একটু দুরেই বাঁশীরাম বাজার থেকে আরও দুটি বোমা উদ্ধার করে। এই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

First published: October 21, 2016, 11:12 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर