লিলুয়ার কারখানায় দুষ্কৃতী তাণ্ডব

লিলুয়ার কারখানায় দুষ্কৃতী তাণ্ডব
lilua CCTV

লিলুয়ার কারখানায় দুষ্কৃতী তাণ্ডব

  • Share this:

 #লিলুয়া: বিশ্বকর্মা পুজোয় তাদেরও সামিল করতে হবে। শ্রমিকরা রাজি না হওয়ায় কারখানায় ঢুকে মত্ত অবস্থায় ভাঙচুর চালাল দুষ্কৃতীরা। শ্রমিকদের মারধর করা হয় বলেও অভিযোগ। হামলায় আতঙ্কিত কারখানার শ্রমিকরা। লিলুয়ার চামরাইয়ের ঘটনা। পুলিশ দুজনকে গ্রেফতার করেছে।

দুষ্কৃতী তাণ্ডবে তীব্র আতঙ্ক ছড়াল লিলুয়ার চামরাইয়ে একটি কারখানায়। বিশ্বকর্মা পুজোয় কারখানায় গান বাজাচ্ছিলেন শ্রমিকরা। এরা মূলত বাঁকুড়া, বীরভূমে থেকে এসে কাজ করছেন। এলাকার কয়েকজন যুবক কারখানায় ঢুকে নাচানাচি শুরু করলে বাধা দেন শ্রমিকরা। দু’পক্ষের মধ্যে বচসা হয়। পরে জনা পঁচিশেক যুবক হামলা চালায় কারখানায়।

বাইরে দাঁড়িয়ে থাকা দুটি গাড়ি ভাঙচুর করে পাশের জলাশয়ে ফেলে দেয়। কারখানায় ঢুকে সিসিটিভি ক্যামেরা থেকে শুরু করে সব আসবাবপত্র ভাঙচুর করে। অফিস ঘর থেকে টাকা লুঠ করারও অভিযোগ ওঠে। শ্রমিকদের মারধরও করা হল বলেও অভিযোগ। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়ে কারখানা কর্তৃপক্ষ ও শ্রমিকরা।

লিলুয়া থানার পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। কারখানা কর্তৃপক্ষকে আশ্বস্ত করে স্থানীয় পুলিশ-প্রশাসন। নিরাপত্তার আশ্বাস পেয়ে কারখানা খোলার রাখার সিদ্ধান্ত নিয়েছে মালিকপক্ষ।

First published: 07:12:20 PM Sep 18, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर