Football World Cup 2018

মিড ডে মিলের থালা না আনায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রের কী শাস্তি হল দেখুন !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 13, 2017 10:10 AM IST
মিড ডে মিলের থালা না আনায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রের কী শাস্তি হল দেখুন !
প্রতীকি ছবি
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 13, 2017 10:10 AM IST

#ধানতলা, নদিয়া: মিড ডে মিলের খাবারের থালা স্কুলে নিয়ে যেতে ভুলে যাওয়ার ‘অপরাধ’-এ প্রখর রোদে কান ধরে দাঁড় করিয়ে রাখা হল দ্বিতীয় শ্রেণীর এক শিশুকে ৷ শুধু এখানেই থেমে না থেকে শেষপর্যন্ত স্কুলের প্রধান শিক্ষক টিসি ধরিয়ে দিল ওই ছাত্রকে !

ঘটনাটি ঘটেছে নদিয়ার ধানতলা থানার ধানতলা প্রাইমারি স্কুলে। অভিযুক্ত শিক্ষকের নাম সুরঞ্জন মজুমদার। গত ৭ এপ্রিল সমীর বিশ্বাস নামে ওই ছাত্র মিড ডে মিল খেতে থালা আনতে ভুলে যায় স্কুলে ৷ প্রধান শিক্ষক তাকে কান ধরে রোদে দাঁড় করিয়ে রাখে। আধ ঘণ্টা দাঁড়ানোর পরেই অসুস্থ বোধ করায় পরদিন সকালে সমীরের মা স্কুলে জানতে চাইলে তৎক্ষনাৎ তার হাতে ট্রান্সফার শংসাপত্র ধরিয়ে দেন প্রধান শিক্ষক সুরঞ্জন মজুমদার।

একদিকে সরকার মিড ডে মিল চালু করে স্কুলছুট আটকানোর উদ্যোগ নিয়েছে ৷ সেখানে এই ঘটনায় হতবাক সকলেই। স্কুলে এই সময় পরীক্ষা চলছে ৷ কিন্তু এভাবে মাঝপথে টিসি ধরিয়ে দেওয়ায় পরিক্ষায় বসতে পারেনি ওই ছাত্র । সমীরের বাবা কর্মসূত্রে দিল্লিতে থাকেন। মা শিল্পী বিশ্বাস এই ধরনের ঘটনায় হতবাক । প্রধান শিক্ষকের নামে স্কুল ইন্সপেক্টর-এর কাছে এবং রাতে ধানতলা থানায় অভিযোগ জানিয়েছেন। অভিযুক্ত শিক্ষক সমস্ত ঘটনার কথা অবশ্য অস্বীকার করেছেন।

First published: 10:08:32 AM Apr 13, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर