Nadia: দুর্ঘটনা নাকি আশীর্বাদ! ২ বছর পরে ঘরে ফিরলেন নিখোঁজ মানসিক ভারসাম্যহীন মহিলা

Nadia: দুবছর পরে হদিশ পাওয়া গেল নিখোঁজ মহিলার। একটি দুর্ঘটনাই মহিলাকে বাড়িতে ফিরিয়ে দিল।

Nadia: দুবছর পরে হদিশ পাওয়া গেল নিখোঁজ মহিলার। একটি দুর্ঘটনাই মহিলাকে বাড়িতে ফিরিয়ে দিল।

  • Share this:

    #নদিয়া: দুবছর পরে হদিশ পাওয়া গেল নিখোঁজ মহিলার। একটি দুর্ঘটনাই মহিলাকে বাড়িতে ফিরিয়ে দিল। সেই মহিলাকে পরিবারের কাছে পৌঁছে দিল চারু মার্কেট থানা। মহিলাকে দুবছর পরে ফিরে পেয়ে নিশ্চিন্ত পরিবার। মহিলা মানসিক ভাবে অসুস্থ। আর তাই নিখোঁজ হয়ে যাওয়ার পরে তিনি নিজের ঠিকানা বলতে পারেননি কোথাও। জানা গিয়েছে মহিলার নাম সন্ধ্যা চক্রবর্তী।

    আরও পড়ুন- পাঁচ দিনের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী! ৫ জেলার প্রশাসনিক কর্তাদের নিয়ে বৈঠকের পরিকল্পনা

    কিন্তু দু বছর পরে আরও এক‌টি দুর্ঘটনাই তাঁকে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছেন। চারু মার্কেট এলাকায় ঝালদা মাঠের কাছে মানসিক ভাবে অসুস্থ মহিলা দুর্ঘটনার কবলে পড়েন। তাঁকে একটি গাড়ি এসে ধাক্কায় মারে। সেই ঘটনাতেও ইতিমধ্যে গ্ৰেফতার হয়েছেন গাড়ির চালক। গাড়িটিকেও আটক করা হয়েছে। তবে এই দুর্ঘটনাই আশীর্বাদ হয়ে উঠেছে মহিলার জীবনে। না হলেও আজও ঘরে ফেরা হতো না তাঁর।

    আরও পড়ুন- করোনা কমতেই বিদেশে ফের দুর্গা পুজোর প্রস্তুতি, হাসি ফিরেছে কুমোরটুলিতে

    দুর্ঘটনার পরে মহিলাকে মহিলাকে সেখান থেকে উদ্ধার করে পুলিশ। সেই সময়ে মহিলা কিছুই মনে করে বলতে পারছিলেন না। এমনকী বাড়ির ঠিকানাও মনে ছিল না তাঁর। শুধু নিজের নাম ও তিনি ধানতলার বাসিন্দা সেটুকুই বলতে পেরেছিলেন। এর পরেই খোঁজ খবর নিয়ে পুলিশ জানতে পারে, ২ বছর আগে নদিয়া ধানতলা থেকে নিখোঁজ হয়ে যান মানসিক ভাবে অসুস্থ ওই মহিলা। পুলিশ জানতে পারে, ওই নিখোঁজ মহিলাই দুর্ঘটনার কবলে পড়া মানসির ভারসাম্যহীন মহিলা। তার পরেই ধানতলা থানার সঙ্গে যোগাযোগ করে চারুমার্কেট থানা। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করে মহিলাকে পৌঁছে দেওয়া হয়।

    Published by:Swaralipi Dasgupta
    First published: