corona virus btn
corona virus btn
Loading

ছাত্রীর সঙ্গে সহবাস ও আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার মেমারি কলেজের শিক্ষক

ছাত্রীর সঙ্গে সহবাস ও আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার মেমারি কলেজের শিক্ষক
  • Share this:

#মেমারি: শিক্ষকের যৌন লালসার শিকার ছাত্রী ! ঘটনাটি ঘটেছে মেমারি কলেজে। ওই কলেজের এক ছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও তাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ায় অভিযোগে গ্রেফতার কলেজের আংশিক সময়ের শিক্ষক রবীন মজুমদার। ধৃতকে আজ বর্ধমান আদালতে পেশ করা হয়েছে।

অভিযোগ, মেমারি কলেজে বাংলা বিভাগের ফাইনাল ইয়ারের ছাত্রী রহিলা খাতুনকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন সহবাস করেন রবীন মজুমদার। কিন্তু পরে, সম্পর্ক অস্বীকার করলে রহিলা আত্মহত্যা করতে বাধ্য হয়। গতকাল সকালে বাড়ি থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত মৃতদেহ।

রহিলা খাতুন মেমারির মায়েরকোল পাড়ার বাসিন্দা। মৃতার দিদি বিলকিস বেগমের অভিযোগ, কলেজের বাংলা বিভাগের আংশিক সময়ের শিক্ষক রবীন মজুমদারের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিল রহিলা। রবীন মজুমদার বিবাহিত এবং এক সন্তানের বাবা। কিন্তু সে কথা গোপন রেখে রহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দেন। এখানেই শেষ নয় ! রহিলার সঙ্গে সহবাসও করেন। সম্প্রতি রহিলা বিয়ের কথা বললে তাকে নানাভাবে ভয় দেখাতে থাকেন ওই শিক্ষক। এরপরই সোমবার সকালে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে রহিলা। অন্যদিকে, অভিযুক্ত শিক্ষক রবীন মজুমদারের দাবি, তাঁকে মিথ্যে ফাঁসানো হচ্ছে!

First published: August 21, 2018, 4:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर