দিঘায় স্নান করতে নেমে নিখোঁজ ডাক্তারি পড়ুয়া

দিঘার সমুদ্রে স্নান করতে নেমে নিখোঁজ হয়ে গেল সুজয় কুমার দে (২০) নামে এক ডাক্তারি পড়ুয়া।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Apr 14, 2017 03:30 PM IST
দিঘায় স্নান করতে নেমে নিখোঁজ ডাক্তারি পড়ুয়া
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Apr 14, 2017 03:30 PM IST

#দিঘা: দিঘার সমুদ্রে স্নান করতে নেমে নিখোঁজ হয়ে গেল সুজয় কুমার দে (২০) নামে এক ডাক্তারি পড়ুয়া।বৃহস্পতিবার বিকেলে নিউ দিঘায় আরও ২ জন বন্ধুর সঙ্গে স্নান করতে নামে সুজয় । কিছুক্ষণের মধ্যেই ৩ জন তলিয়ে যেতে থাকে । নুলিয়ারা দুজনকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ হয়ে যান সুজয়। পুলিশে নিখোঁজ ডায়েরি লিখেছেন  বন্ধুরা। সুজয় কলকাতার এন আর এস হাসপাতাল ও মেডিক্যাল কলেজের পড়ুয়া।

সুজয়ের বাড়ি দুর্গাপুরে। পড়াশোনার সূত্রে কলকাতায় থাকতেন তিনি ৷ কয়েকদিন আগে বন্ধুদের সঙ্গে দিঘা ঘুরতে গিয়েছিলেন ৷ স্নান করতে নেমে একটু বেশি গভীরে চলে যান তারা ৷ তিনজনকে ডুবতে দেখে উদ্ধারে নামে নুলিয়ারা ৷ কিন্তু দু’জনকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ হয়ে যায় সুজয় ৷ তার খোঁজে তল্লাশিতে নেমেছে দীঘা থানার পুলিশ ও নুলিয়ারা। বন্ধুকে খোঁজে না পাওয়ায়  অন্যান্য বন্ধুদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে।

সুজয়ের বাবা বিপ্লব কুমার দে দুর্গাপুর ইস্পাত কারখানার কর্মী । মা মিতালী দে একটি স্কুলে শিক্ষিকা । প্রতিবেশি সুত্রে জানা গেছে সুজয়ের দাদা ও বাবা দিল্লি গিয়েছেন । ঘটনার সংবাদ শুনে দুর্গাপুরে ফিরে আসছেন তারা । সুজয়ের দুর্ঘটনার খবর পেয়ে দিঘায় পৌঁছেছে চার প্রতিবেশি ।

First published: 03:30:48 PM Apr 14, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर