• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, শক্তিশালী ব্যাটারি-সহ লঞ্চ হল OnePlus 9RT, জেনে নিন দাম

স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, শক্তিশালী ব্যাটারি-সহ লঞ্চ হল OnePlus 9RT, জেনে নিন দাম

OnePlus 9RT launched: জেনে নিন ফোনের দাম ও স্পেসিফিকেশন

OnePlus 9RT launched: জেনে নিন ফোনের দাম ও স্পেসিফিকেশন

OnePlus 9RT launched: জেনে নিন ফোনের দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

    #নয়াদিল্লি: ঘোষণামত ১৩ অক্টোবর লঞ্চ হল ওয়ানপ্লাস এর নতুন স্মার্টফোন OnePlus 9RT। বর্তমানে এই ফোনটিকে চিনে লঞ্চ করেছে কম্পানি। এটি OnePlus 9 সিরিজের চতুর্থ ফোন। যদিও মনে করা হচ্ছে যে এই ফোনটিকে খুব শীঘ্রই ভারতে লঞ্চ করা হবে। তিনটি ভারিয়েন্টে পাওয়া OnePlus 9RT। এই স্মার্ফোন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সঙ্গে থাকছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে। OnePlus 9 আর OnePlus 9R এর মত এই ফোনেও রয়েছে LPDDR5 RAM আর UFS 3.1 স্টোরেজ ব্যবহার করা হয়েছে।

    OnePlus 9RT দাম - ওয়ানপ্লাস ৯আরটি ফোনের দাম শুরু হয়েছে ৩৭,৪০০ টাকা (৩,১৯৯ ইউয়ান) থেকে। এই দামে গ্রাহকরা পেয়ে যাবেন 8GB RAM আর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট। আবার 8GB RAM আর 256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম প্রায় ৩৯.৮০০ টাকা (৩,৩৯৯ ইউয়ান)। আর 12GB RAM আর 256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম পড়বে প্রায় ৪৩,২০০ টাকা (৩,৬৯৯ ইউয়ান)। ভারতে এই ফোনটির সঠিক দাম কত হবে তা লঞ্চে পরেই জানা যাবে।

    আরও পুড়ুন - কম্পিউটারে ভাইরাস ? নিজের তথ্য সুরক্ষিত রাখতে চটজলদি Scan করেন নিন Windows 11 PC

    OnePlus 9RT স্পেসিফিকেশন - OnePlus 9RT-তে রয়েছে ৬.৬২ ইঞ্চির E4 AMOLED ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, ২০:৯ এসপেক্ট রেশিও আর ১,০৮০ x ২,৪০০ পিক্সেল রেজোলিউশন। ১,৩০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ১,৩০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে এই স্মার্টফোন। ফোনটির ভিতরে রয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, সঙ্গে ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস কাস্টম স্কিনে চলবে।

    আরও পুড়ুন - Realme UI 3.0 Based on Android 12 এল বাজারে, একের পর এক দুর্দান্ত ফিচার্স সম্পর্কে জেনে নিন

    ছবি তোলার জন্য OnePlus 9RT-তে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে থাকছে এফ/১.৮ অ্যাপারচার-সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ১৬ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেল Sony IMX471 ক্যামেরা।

    পাওয়ারের জন্য OnePlus 9RT-তে আছে ৬৫টি র‌্যাপ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এতে ডলবি অ্যাটমস সাপোর্টের সঙ্গে ডুয়েল স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে। কানেক্টিভিটি জন্য ফোনে রয়েছে 5G, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ সি পোর্ট।

    Published by:Ananya Chakraborty
    First published: