corona virus btn
corona virus btn
Loading

কেজি কেজি সোনার গয়না লুঠে নিল ছদ্মবেশী ডাকাতরা! CCTV ভেঙে নিজেদের বাঁচানোর মারাত্মক চেষ্টা

কেজি কেজি সোনার গয়না লুঠে নিল ছদ্মবেশী ডাকাতরা! CCTV ভেঙে নিজেদের বাঁচানোর মারাত্মক চেষ্টা
Photo- File

মারাত্মক সাহসী ও ছক কষা ডাকাতি

  • Share this:

#গলসি: ফুলহাতা জামা। মাথায় কাপড়ের পাগড়ি। মুখে নকল দাড়ি লাগিয়ে সোনার দোকান ফাঁকা করে চম্পট দিল দুষ্কৃতী দল। পূর্ব বর্ধমানের গলসিতে শনিবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে। কাঁচি দিয়ে কেটে নেয় সি সি টিভির ক্যামেরা। এরপর লুঠপাট চালিয়ে বিনা বাধায় এলাকা ছাড়ে তারা।

গভীর রাতে মেন গেটের তালা ভেঙ্গে সোনার দোকানে লুটপাট চালায় দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে গলসি  বাসস্ট্যান্ডের পাশে জাতীয় সড়ক লাগোয়া একটি মার্কেট কমপ্লেক্সে। ওই  দোকান থেকে কয়েক লক্ষ নগদ টাকা ও সোনার গয়না লুঠ হয়েছে বলে দাবি দোকান মালিকের। স্থানীয় ব্যবসায়ীদের দাবি মার্কেটের পিছন দিকে বাথরুমে পাশে সিসিটিভি ক্যামেরা  ভেঙে লোহার গ্রিলের গেটের চাবি কেটে মার্কেটে ঢুকে পরে দুষ্কৃতীরা। তারপর একের পর এক সি সি টিভি ক্যামেরা  ভেঙে সোনার দোকানে পৌছায় দুষ্কৃতীরা।

সোনার দোকানের সামনে লাগানো সিসিটিভি ক্যামেরা  হাত দিয়ে টেনে কাঁচি দিয়ে কেটে নেয় তারা। দোকানের বাইরের কোলাপসিবল গেট কেটে শাবল জাতীয় কিছু দিয়ে চিরে শাটার খোলা হয়। তারপর ভিতরের কাঁচের গেট খুলে দোকানে ঢুকে লুটপাট চালিয়েছে ওই দুষ্কৃতীরা।  দোকান মালিকের দাবি, দোকান থেকে ৮-৯ লক্ষ টাকা ও ১ কেজি ৭০০ গ্রাম সোনা নিয়ে চম্পট দিয়েছে  দুষ্কৃতীরা।

সকালে খবর জানাজানি হতে সকালে ঘটনাস্থলে যায়  গলসি থানার পুলিশ।  তদন্ত শুরু হয়েছে। একটি CCTV বিকল করার আগে পর্যন্ত কিছুটা ছবি মিলেছে। তাতেই দেখা গেছে কাপড়ে সর্বাঙ্গ মুড়ে এসেছিল দুষ্কৃতীরা। মুখেও লাগানো হয় নকল দাড়ি। তাদের পিঠে ছিল ভোজালি। হাতে লম্বা লাঠি।  পুলিশ ওই সি সি টিভি ফুটেজ সংগ্রহ করেছে। জেলা পুলিশের এক কর্তা জানান, তদন্ত শুরু হয়েছে। ওই সি সি টিভি ফুটেজ দেখে অনুমান দুষ্কৃতীরা রাত একটা থেকে দুটো পর্যন্ত অপারেশন চালায়। তারা কজন ছিল, কিসে এসেছিল, কোন দিকে বেরিয়ে যায় সেসব জানতে  গলসি বাজারের বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

  Saradindu Ghosh

Published by: Debalina Datta
First published: March 1, 2020, 10:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर