দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

শুভেন্দু অধিকারীর পরবর্তী পদক্ষেপ কী, অপেক্ষায় পূর্ব বর্ধমানের বিধায়ক- নেতাদের অনেকেই

শুভেন্দু অধিকারীর পরবর্তী পদক্ষেপ কী, অপেক্ষায় পূর্ব বর্ধমানের বিধায়ক- নেতাদের অনেকেই
প্রতীকী ছবি৷

অন্যান্য বেশ কয়েকটি জেলার মতো পূর্ব বর্ধমান জেলাতেও গত কয়েকদিনে শুভেন্দুর সমর্থনে 'দাদার অনুগামী' লেখা ব্যানার, পোস্টার বা ফ্লেক্স লক্ষ্য করা গিয়েছে।

  • Share this:

#বর্ধমান: শুভেন্দু অধিকারীর সঙ্গে যোগাযোগ রেখে চলা বিধায়ক নেতাদের গতিবিধির উপর নজর রাখছে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। বেশ কিছুদিন ধরেই দলের কর্মসূচিতে ওই বিধায়কদের যোগ দিতে দেখা যাচ্ছিল না। তাঁরা শুভেন্দু অধিকারীর সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন বলে খবর ছিল জেলা নেতৃত্বের কাছে। শুভেন্দু অধিকারী তৃণমূল ছাড়লে জেলার এই বিধায়ক ও নেতারা কী পদক্ষেপ নেন, তা নিয়ে জেলা জুড়েই জোর জল্পনা চলছে।

অন্যান্য বেশ কয়েকটি জেলার মতো পূর্ব বর্ধমান জেলাতেও গত কয়েকদিনে শুভেন্দুর সমর্থনে 'দাদার অনুগামী' লেখা ব্যানার, পোস্টার বা ফ্লেক্স লক্ষ্য করা গিয়েছে। শুভেন্দু অধিকারীর কার্টআউট লাগানো হয়েছে অনেক এলাকায়। কালনা মহকুমা থেকে শুরু করে জামালপুর,কাটোয়া, মন্তেশ্বর, মঙ্গলকোট, মেমারি সহ অনেক জায়গাতেই কর্মসূচি করতে দেখা গিয়েছে দাদার অনুগামীদের।

তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি মন্ত্রী স্বপন দেবনাথের বিধানসভা এলাকা পূর্বস্থলী দক্ষিণেও দাদার অনুগামী ফ্লেক্স টাঙানো হয়েছিল। সেই সব কাজে কোন কোন নেতা বিধায়ক যুক্ত ছিলেন তার তালিকা তৈরি করছে জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। তাঁদের গতিবিধির উপর নজর রাখা হচ্ছে।

শুভেন্দু অধিকারীর সঙ্গে গোপনে সম্পর্ক রেখে চলা বিধায়কদের মধ্যে দু' জন কালনা মহকুমা অন্তর্গত দুই বিধানসভার বলে জেলা তৃণমূল কংগ্রেস সূত্রে জানা গিয়েছে। এছাড়াও বর্ধমান ও দক্ষিণ দামোদর এলাকার দুই বিধায়কের গতিবিধির উপর নজর রাখছে দল।শুধু এই চার বিধায়ক নন,দলের বেশ কয়েকজন জেলা নেতাও শুভেন্দু অধিকারীর অনুগামী হিসেবেই পরিচিত। তাঁরা এলাকায় দলীয় পতাকা ছাড়াই বিভিন্ন কর্মসূচি পালন করে আসছিলেন। শুভেন্দু অধিকারী কী পদক্ষেপ নেন, তা তাঁরা দেখে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চাইছেন বলে তাঁদের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে৷

Saradindu Ghosh

Published by: Debamoy Ghosh
First published: November 28, 2020, 2:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर