দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

স্বাস্থ্যসাথী ফর্ম জমা দিতে গিয়ে চূড়ান্ত অঘটন, পদপিষ্ট হয়ে গুরুতর আহত চার

স্বাস্থ্যসাথী ফর্ম জমা দিতে গিয়ে চূড়ান্ত অঘটন, পদপিষ্ট হয়ে গুরুতর আহত চার

বুধবার সকালে স্কুলের গেটের সামনে ভিড় করেছিলেন কয়েক হাজার গ্রামবাসী।

  • Share this:

#মুর্শিদাবাদ: স্বাস্থ্যসাথী ফর্ম জমা দিতে গিয়ে পদপিষ্ট হয়ে গুরুতর আহত হল বেশ কয়েকজন। ঘটনাটি ঘটেছে রঘুনাথগঞ্জ থানার কালিতলা হাই স্কুলে। কয়েকজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও চারজন জঙ্গিপুর মহাকুমা হাসপাতালে ভর্তি রয়েছে।

বুধবার সকালে স্কুলের গেটের সামনে ভিড় করেছিলেন কয়েক হাজার গ্রামবাসী। স্কুলের গেট খুলতেই হুড়মুড়িয়ে ভিড় উপচে পড়ে। ভিড়ে একজন ব্যক্তি প্রথমে মাটিতে পড়ে , তার পরেও বেশ কয়েকজন মাটিতে পড়ে যায় ও বিশৃঙ্খলা সৃষ্টি হয়। এতে  কয়েকজন আহত হয়। এলাকার মানুষের অভিযোগ, ভিড়  সামলানোর জন্য পর্যাপ্ত সংখ্যক পুলিশ ছিল না। পশ্চিমবঙ্গ সরকারের দুয়ারে দুয়ারে অভিযানে দ্বিতীয় ভাগের দ্বিতীয় দিনে কালিতলা হাই স্কুলে কয়েক হাজার মানুষ জড়ো হন স্বাস্থ্যসাথীর ফর্ম জমা দেওয়ার জন্য। স্কুলের গেট খোলার সঙ্গে সঙ্গেই কে প্রথমে জমা দেবে ফর্ম এই নিয়ে শুরু হয়ে যায় হুড়োহুড়ি। এরপর বেশ কয়েকজন মাটির মধ্যে পড়ে যায়। আর তাতেই আহত হয় প্রায় দশজনের মত গ্রামবাসী।

এদের মধ্যে চারজন  গুরুতর আহত হয়। শিবপুর গ্রামের অঞ্জু বিবি, পিয়ারাপুর এর জরিনা বিবি বড়শিমুল গ্রামের বেহুলা বেওয়া গুরুতর আহত হয় জঙ্গিপুর মহাকুমা হাসপাতালে ভর্তি হয়। অঞ্জু বিবি বলেন, স্বাস্থ্য সাথী কার্ড জমা দেয়ার জন্য সকাল থেকেই স্কুলের সামনে হাজির হয়েছিলাম। প্রচুর মানুষ ভিড় করেছিল। স্কুলের গেট খুলতে ধাক্কাধাক্কিতে নিচে পড়ে যায়। এরপরে আমার জ্ঞান হারিয়ে যায়। স্থানীয় মানুষজন আমাকে নিয়ে এসে হাসপাতালে ভর্তি করে। রঘুনাথগঞ্জ এর বিডিও বিশ্বজিৎ মজুমদার বলেন, "প্রচুর মানুষের ভিড় হয়েছিল স্কুলে। বেশ কয়েকজন আহত হন। তিনজনের আঘাত গুরুতর। তাদের জঙ্গিপুর মহাকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তী দিনগুলোতে এই ধরনের ঘটনা না ঘটে তার জন্য পর্যাপ্ত পুলিশের ব্যবস্থা করা হচ্ছে।"

Published by: Arka Deb
First published: December 16, 2020, 9:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर