• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Bardhaman News: নামেই বিধিনিষেধ, মাস্ক ছাড়াই হাজার মানুষের ভিড়! কোথায় ঘটল এমন?

Bardhaman News: নামেই বিধিনিষেধ, মাস্ক ছাড়াই হাজার মানুষের ভিড়! কোথায় ঘটল এমন?

এ কী দৃশ্য!

এ কী দৃশ্য!

Bardhaman News: মুখ্যমন্ত্রী যখন সবাইকে সচেতন থাকার পরামর্শ দিচ্ছেন ঠিক তখন সরকারি বিধিনিষেধকে পাত্তা না দিয়ে শাসক দলের রক্তদান শিবিরের নামে এই জমায়েতকে কেন্দ্র করে জোর বিতর্ক শুরু হয়েছে।

  • Share this:

#বর্ধমান: মাস্ক নেই অনেকের মুখেই। বিধি নিষেধকে পাত্তা দেওয়ার কোনও ব্যাপার নেই। দেদার লোক জমায়েত করে রক্তদান কর্মসূচি পালন করল তৃনমূল কংগ্রেস। মুখ্যমন্ত্রী যখন সবাইকে সচেতন থাকার পরামর্শ দিচ্ছেন ঠিক তখন সরকারি বিধিনিষেধকে পাত্তা না দিয়ে শাসক দলের রক্তদান শিবিরের নামে এই জমায়েতকে কেন্দ্র করে জোর বিতর্ক শুরু হয়েছে।

রাজ্যের শাসক দলের রক্তদান শিবিরে কোভিড বিধি শিকেয়। রক্তদান শিবিরে জমায়েত প্রায় তিনশো জন।কারও মুখে মাস্ক আছে তো কারও মুখে নেই তাও। শারীরিক দূরত্ব বিধি মানার কোনও বালাই নেই।

রাজ্যে করোনার তৃতীয় ঢেউ শুরু হয়ে গেছে। বিধিনিষেধ আরোপ করেছে রাজ্য সরকার। পুলিশ প্রশাসন ধরপাকড় চালাচ্ছে, কোভিড সচেতনতা নিয়ে পথে নেমেছে ফের পুলিশ।

পুলিশের পক্ষ থেকে মাস্ক পরার জন্য দিকে দিকে যেমন মাইকিং করা হচ্ছে,তেমনি মাস্ক না পড়লে গ্রেপ্তারও করা হচ্ছে। কোভিড বিধি মানতে কড়া নির্দেশিকা জারি করেছেন মুখ্যমন্ত্রী। ঠিক সেই পরিস্থিতিতে তাঁর দলই সেই নির্দেশের তোয়াক্কা না করেই দিব্যি লোকজন নিয়ে হৈ-হুল্লোড় করে রক্তদান শিবিরের আয়োজন করেছে পূর্ব বর্ধমানের ১ নম্বর ব্লকে।

মঙ্গলবার বর্ধমানের দেওয়ানদিঘির প্রীতিলতা মঞ্চে রক্তদান শিবিরের আয়োজন করা হয় ব্লক যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে।সেখানে হাজির ছিলেন দুই বিধায়কও। বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ মালিক ও জামালপুরের বিধায়ক তথা জেলা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি অলোক মাঝি ছিলেন সেখানে।

আরও পড়ুন: এবার 'অভিজ্ঞ'দের 'গোপন' বৈঠক বঙ্গ BJP-তে! নতুন ঝড় গেরুয়া শিবিরের অন্দরে

এই অনুষ্ঠানকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। বিজেপি বর্ধমান সাংগঠনিক জেলার সম্পাদক শ্যামল কুমার রায় জানান,রাজ্য সরকারের পক্ষ থেকে করোনা বিধি লাগু করা হয়েছে,কিন্তু শাসক দলই সেই নিয়ম মানছে না।যত নিয়ম সব সাধারণ মানুষ ও বিরোধীদের জন্য।পুলিশ সাধারণ মানুষকে গ্রেপ্তার করছে কোভিড বিধি না মানার জন্য। কিন্তু শাসক দলের বেলায় চুপ থাকছে। আমরা দাবি জানাচ্ছি পুলিশ এই বিষয়ে পদক্ষেপ নিক।

আরও পড়ুন: কঠোর হাতে রাশ, নতুন ফর্মুলায় চলবে সংগঠন, মুখ খুললেন তৃণমূল নেতা ঋতব্রত বন্দোপাধ্যায়

যদিও পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান,আইন সবার জন্যই সমান।ওখানে ঠিক কি ঘটেছে জানা নেই।তবে করোনা বিধি নিষেধ সকলকেই মেনে চলা উচিত।

Published by:Suman Biswas
First published: