Home /News /south-bengal /
West Bengal News: সাত-সকালে পুকুরঘাটে ওটা কী! চক্ষু চড়কগাছ সকলের, তিন দিন পর মিলল 'খোঁজ'

West Bengal News: সাত-সকালে পুকুরঘাটে ওটা কী! চক্ষু চড়কগাছ সকলের, তিন দিন পর মিলল 'খোঁজ'

ফাইল ছবি

ফাইল ছবি

West Bengal News: দাসপুর পুলিশ এসে দেহ উদ্ধারের পর তা সনাক্ত করেছেন মৃতের পরিবারের সদস্যরা। জানা গিয়েছে, ধনঞ্জয় খালাসির কাজ করার পাশাপাশি ডেকরেটারের কাজ করত।

  • Share this:

    #দাসপুর: ৩ দিন নিখোঁজ থাকার পর পাড়ার মাঝে এক পুকুর থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য (West Bengal News)। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার মাগুড়িয়া এলাকার। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বৃহস্পতিবার সকালে পুকুর পাড় দিয়ে যাতায়াতের সময় পুকুরের একেবারে ধারেই ভাসতে দেখা যায় এক মৃতদেহ। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, দেহটি ৩ দিন থেকে নিখোঁজ থাকা কুলটিকরির বছর ৪২-এর ধনঞ্জয় মণ্ডলের।

    দাসপুর পুলিশ এসে দেহ উদ্ধারের পর তা সনাক্ত করেছেন মৃতের পরিবারের সদস্যরা। জানা গিয়েছে, ধনঞ্জয় খালাসির কাজ করার পাশাপাশি ডেকরেটারের কাজ করত। গত ২১ মার্চ মাগুড়িয়া এলাকায় ডেকরেটারের কাজ করতে এসে আর বাড়ি ফেরেননি তিনি। মাস খানেক ধরে স্ত্রী পুতুলের সঙ্গে পারিবারিক অশান্তি চলছিল আর তাই স্ত্রী বাপের বাড়ি চলে যায়। পুতুল ও ধনঞ্জয়ের ৪ সন্তান। অন্যদিকে স্ত্রী পুতুলও জানান, স্বামী ধনঞ্জয় মদ্যপান করত এমনকি তাঁর উপর অত্যাচার করত, সেই নিয়েই পরিবারে বিবাদ লেগে থাকত। দাসপুর পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে জানিয়েছে পুলিশ।

    আরও পড়ুন:  স্ত্রী-মেয়ে নিয়ে ভরা সংসার, রবিতেও তুমুল আনন্দ, বুধেই সব শেষ! কী হল অভিষেক চট্টোপাধ্যায়ের?

    অপরদিকে, মালদহে দশম শ্রেণীর ছাত্রী খুনের ঘটনায় চাঞ্চল্য। বৈষ্ণবনগর থানার ১৬ মাইল মহাজনটোলা এলাকায় ঘটনা। এলাকায় রেল লাইনের ধারে রক্তাক্ত অবস্থায় দেহ উদ্ধার ওই ছাত্রীর। খুনের আগে শারীরিক নির্যাতনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না স্থানীয়রা। গতকাল সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিল রাজনগর হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী। রাতে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও মেয়ের হদিশ পাননি। সকালে মৃতদেহ দেখতে পান স্থানীয়রা। ওই ছাত্রীর গলায় ও শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

    আরও পড়ুন: অসুস্থতা ছিল না, কিন্তু বুধবার বদলে গেল পরিস্থিতি! অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর কারণ কী?

    মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করা হয়ে থাকতে পারে বলেও প্রাথমিক ধারণা পুলিশের। ছাত্রীর পোশাকও অসংলগ্ন অবস্থায় দেখা গিয়েছে। খবর পেয়ে বৈষ্ণবনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর এই মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news, West Medinipur

    পরবর্তী খবর