Home /News /south-bengal /
একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক স্ত্রীর, গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা স্বামীর

একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক স্ত্রীর, গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা স্বামীর

প্রতীকী চিত্র ৷

প্রতীকী চিত্র ৷

তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাকে ক্যানিং হাসপাতাল থেকে কলকাতার চিত্তরঞ্জন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসক জানান, শরীরে প্রায় নব্বই ভাগ পুড়ে গিয়েছে।

  • Share this:

    #ক্যানিং: একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল স্ত্রীর ৷ বাধা দিতে গেলে স্বামীকে মারধোর করা হত ৷ তাই অপমানে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন স্বামী।

    ক্যানিং থানার পুরাতন চাঁদনির এলাকার ঘটনা ৷ এখানকার বাসিন্দা জংগল মন্ডল নামে ওই ব্যাক্তি গায়ে কেরোসিন তেল দিয়ে পুড়ে মরার চেষ্টা করেন ৷ তাঁকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা ৷ এরপর তাঁকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৷ জংগল মন্ডল জানান, তাঁর স্ত্রী বিশাখা মন্ডলের একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে ৷ এতে বাধা দেওয়ার জন্য তাকে নানা সময় মারধোর করা হতো বলে অভিযোগ করেন তিনি। গতকাল রাতে এই নিয়ে তাঁদের মধ্যে বচসা হয় ৷ সকালে স্ত্রী উকিলের কাছে যান। এরপর বাড়িতে এসে জিনিসপত্র নিয়ে চলে যান বিশাখাদেবী। সে চলে যাওয়ার পরেই জংগল মন্ডল নিজের গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাকে ক্যানিং হাসপাতাল থেকে কলকাতার চিত্তরঞ্জন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসক জানান, শরীরে প্রায় নব্বই ভাগ পুড়ে গিয়েছে।

    First published:

    Tags: Extra Marital Affairs, Suicide

    পরবর্তী খবর