স্ত্রীকে নিয়ে যাওয়ার দাবি নিয়ে প্ল্যাকার্ড হাতে শ্বশুরবাড়ির সামনে ধর্নায় স্বামী

রায়গঞ্জ থানার রামপুরের যুবক শিবনাথ মন্ডলের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল ওই এলাকার এক যুবতীর। দু’জনের মধ্যে সম্পর্ক দীর্ঘ ছয় বছরের ।

Bangla Editor | News18 Bangla
Updated:Nov 08, 2019 05:11 PM IST
স্ত্রীকে নিয়ে যাওয়ার দাবি নিয়ে প্ল্যাকার্ড হাতে শ্বশুরবাড়ির সামনে ধর্নায় স্বামী
Bangla Editor | News18 Bangla
Updated:Nov 08, 2019 05:11 PM IST

#রায়গঞ্জ: স্ত্রীকে ফিরিয়ে নেবার দাবি নিয়ে প্ল্যাকার্ড হাতে নিয়ে শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসলেন স্বামী। কিন্তু স্বামীর সঙ্গে কোনও ভাবে ফিরে যাবেন না বলে স্পষ্ট জানিয়ে দিলেন স্ত্রী ৷ নববধূকে ফিরিয়ে নিয়ে যেতে হাজির ছেলেটির বাড়ির সদস্যরাও। ঘটনাটি রায়গঞ্জ থানার রামপুরে।

রায়গঞ্জ থানার রামপুরের যুবক শিবনাথ মন্ডলের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল ওই এলাকার এক যুবতীর। দু’জনের মধ্যে সম্পর্ক দীর্ঘ ছয় বছরের । শিবনাথ বেকার থাকায় পরিবারের দিক থেকে একাধিকবার আপত্তি উঠলেও তাতে কান দেয়নি মেয়েটি। এমনকি অন্য ছেলের সঙ্গে মেয়েটির বিয়ে ঠিক করে তার পরিবার । এই খবর পেয়ে শিবনাথকে গত ৬ নভেম্বর মন্দিরে গিয়ে বিয়ে করে।দু’দিন তার বাড়িতে থেকে ১৩ নভেম্বর আনুষ্ঠানিক বিয়ে দেবার প্রস্তাব দিয়ে শুক্রবার নিজের বাড়িতে ফেরে মেয়েটি।

বাড়িতে এসেই বিয়ের কথা অস্বীকার করে মেয়েটি। তার অভিযোগ শিবনাথকে বিয়ে করতে রাজি না হলেও তাকে জোর করে বিয়ে দেওয়া হয়েছে। এই বিয়ে তিনি মানবে না। পরিবার তাকে শিবনাথের সঙ্গে বিয়ে দিতে চাইলেও পরিবারের সিদ্ধান্ত মানবেন না। তার সিদ্ধান্ত জানার পরই প্ল্যাকার্ড হাতে নিয়ে বাড়ির বউকে ফিরিয়ে নেবার দাবিতে ধর্নায় বসেছে শিবনাথ।

এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বউ এর জন্য ছেলের জীবনহানি হতে পারে এই আশঙ্কা করে নববধূকে ফিরিয়ে নিতে এসেছেন শিবনাথের মা ও বাকি সদস্যরা। শিবনাথের ধর্নাস্থলে গিয়ে শ্বশুড়বাড়িতে ফিরে না যাবার কথা জানিয়ে দিয়েছে মেয়েটি।

First published: 05:11:37 PM Nov 08, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर