Home /News /south-bengal /
Man sets his wife's former husband car on fire: স্ত্রীকে নিয়ে দুই স্বামীর টানাপোড়েন, সরিষায় আগুনে পুড়ল আস্ত গাড়ি

Man sets his wife's former husband car on fire: স্ত্রীকে নিয়ে দুই স্বামীর টানাপোড়েন, সরিষায় আগুনে পুড়ল আস্ত গাড়ি

আগুনে জ্বলছে গাড়ি৷

আগুনে জ্বলছে গাড়ি৷

  • Share this:

    #আনিসুদ্দিন মোল্লা, ডায়মন্ড হারবার: সম্পর্কের টানাপোড়েনের জেরে স্ত্রীর প্রাক্তন স্বামীর গাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠলো বর্তমান স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগণার পারুলিয়া কোস্টাল থানার ঝাউতলা এলাকার।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিযেছে, সরিষা এলাকার বাসিন্দা এক যুবকের স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে এক বছর আগে এলাকারই অন্য এক যুবকের সঙ্গে পালিয়ে গিয়ে তাঁকে বিয়ে করেন। এর পর থেকেই ওই মহিলার দু' পক্ষের স্বামীর মধ্যে সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। সম্প্রতি ওই দুই যুবকের মধ্যে বচসাও হয়৷ এমন কি, ঘটনায় উভয়পক্ষ থানায় অভিযোগ দায়েরও করে।

    গৃহবধূর প্রথম স্বামীর পরিবারের লোকজনের অভিযোগ, রবিবার গভীর রাতে বাড়ির পাশে দাঁড় করানো ছিল একটি টাটা সুমো গাড়ি। সেই সময় ওই গৃহবধূর দ্বিতীয় স্বামী ওই গাড়িতে আগুন লাগিয়ে চম্পট দেয় বলে অভিযোগ।

    নিমেষের মধ্যে দাউ দাউ করে জ্বলতে থাকে গাড়ি। খবর দেওয়া হয় দমকলকে। দমকল পৌঁছতে পৌঁছতে পুরো গাড়িটিই আগুনে ভস্মীভূত হয়ে যায়। পরে দমকলের ১ টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

    ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে পারুলিয়া কোস্টাল থানায়ে অভিযোগ দায়ের করা হয়। অন্যদিকে ঘটনায় অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: Diamond Harbour, Extra Marital Affair

    পরবর্তী খবর