corona virus btn
corona virus btn
Loading

চালককে খুন করে লোহা বোঝাই লরি ছিনতাই

চালককে খুন করে লোহা বোঝাই লরি ছিনতাই
Representational Image

কথার ছলে ভাব জমিয়ে ট্রাকে উঠে চাকলকে খুন। এরপর ট্রাক নিয়ে চম্পট। পুলিশের ধাওয়া খেয়ে, শেষে গাড়ি ফেলে পালাল দুষ্কৃতীরা।

  • Share this:

#বর্ধমান: কথার ছলে ভাব জমিয়ে ট্রাকে উঠে চাকলকে খুন। এরপর ট্রাক নিয়ে চম্পট। পুলিশের ধাওয়া খেয়ে, শেষে গাড়ি ফেলে পালাল দুষ্কৃতীরা। পূর্ব বর্ধমানের মশা গ্রামে, ২ নং জাতীয় সড়কের ঘটনা। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে মেমারি ও জামালপুর থানার পুলিশ।

লোহা বোঝাই ট্রাক ছিনতাইয়ের ছক। তাতেই চালককে খুন করে, খালাসিকে মারধর করে গাড়ি নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাটি পূর্ব বর্ধমানের মশা গ্রামে, দুই নম্বর জাতীয় সড়কে।

সোমবার রাতে দুর্গাপুর থেকে লোহা বোঝাই ট্রাক ফিরছিল শালিমারে। চালক পিন্টু কুমার যাদব। খালাসি তাঁর ভাই বিশ্বকর্মা কুমার যাদব। দুর্গাপুর থেকে রওনা হওয়ার সময় এক ব্যক্তি তাঁদের সঙ্গে ভাব জমান। শালিমারে পৌঁছে দিতে অনুরোধ করে সে। তাঁর সঙ্গে ছিল আরও দু'জন। অজ্ঞাতপরিচয় তিন জনকে ট্রাকে নিয়েও নেন চালক পিন্টু কুমার।

মশা গ্রামে গাড়ি থামলে খালাসি বিশ্বকর্মা কুমার জল আনতে জান। ফিরে এসে দেখেন, তাঁর দাদা পিন্টু কুমার দূরে রক্তাক্ত অবস্থায় পড়ে রযেছেন। এরপরই দুষ্কৃতীরা খালাসি বিশ্বকর্মাকে মারধর করে গাড়ি নিয়ে পালায়। খবর পেয়ে পুলিশ ধাওয়া করে দুষ্কৃতীদের। মেমারির কাছে শেষে ট্রাক ফেলে দুষ্কৃতীরা পালায়। রক্তাক্ত চালককে মৃত ঘোষণা করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকরা। আগে থেকে খোঁজ খবর নিয়েই ছিনতাইয়ের ছক কষেছিল দুষ্কৃতীরা। প্রাথমিক অনুমান পুলিশের।

First published: October 17, 2017, 9:59 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर