corona virus btn
corona virus btn
Loading

স্ত্রীর সঙ্গে গোপনে সম্পর্ক ! সন্দেহের বশে প্রতিবেশীর বাড়িতে চড়াও হয়ে পিটিয়ে খুন বন্ধুর মাকে

স্ত্রীর সঙ্গে গোপনে সম্পর্ক ! সন্দেহের বশে প্রতিবেশীর বাড়িতে চড়াও হয়ে পিটিয়ে খুন বন্ধুর মাকে

বছর কয়েক আগে গোবিন্দ বিয়ে করে বাগদার মেয়ে আশাকে। সুন্দর সংসারের স্বপ্ন নিয়ে শ্বশুর বাড়িতে আসে আশা। দুই বন্ধু, মাঝে মধ্যে একে ওপরের বাড়িতে যাতায়াতও করত।

  • Share this:

#বাগদা:  সঞ্জীব বিশ্বাস আর গোবিন্দ বাইন দুই বন্ধু। তারা আবার প্রতিবেশীও। দুজনেই কৃষি শ্রমিক। বাড়ি বনগাঁর পেট্রাপোল থানার ভবানীপুরে। বছর কয়েক আগে গোবিন্দ বিয়ে করে বাগদার মেয়ে আশাকে। সুন্দর সংসারের স্বপ্ন নিয়ে শ্বশুর বাড়িতে আসে আশা। দুই বন্ধু, মাঝে মধ্যে একে ওপরের বাড়িতে যাতায়াতও করত। সেই থেকেই গোবিন্দর বৌ আশার সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে সঞ্জীবের। বন্ধুর আড়ালে বন্ধুর স্ত্রীর সান্নিধ্যে মন মজিয়ে ছিল সঞ্জীবকে। আশাও সেই বন্ধুত্ব সাদরে গ্রহণ করেছিল। সম্পর্ক লুকিয়ে থাকে না। স্ত্রী আশা ও বন্ধু সঞ্জীবের মেলামেশা মেনে নিতে পারেনি গোবিন্দ বাইন ও তার পরিবার। এর উপর আবার গোবিন্দ একটু আধটু নেশা করত বলে জানিয়েছে স্থানীয়রা। তাদের আরো অভিযোগ নেশাগ্রস্ত গোবিন্দ স্ত্রীর উপর অত্যাচার করত। তা নিয়ে আশা ও গোবিন্দ এর মধ্যে অশান্তি লেগে থাকত। মাস তিনেক আগে গোবিন্দর স্ত্রী তার বাপের বাড়ি চলে যায়।

আশার বাড়িতে গিয়ে বৌকে ফিরিয়ে আনার চেষ্টা করে গোবিন্দ। কিন্তু বাগদায় বাপের বাড়ি থেকে গোবিন্দ বাইনের সংসারে ফিরতে নারাজ আশা। বাড়ি ফেরার কয়েক দিন পর গোবিন্দ ও তার পরিবারে সন্দেহ দৃঢ় হয়ে সঞ্জীবের উপর। সেই আক্রশ থেকে বৃহস্পতিবার সকালে গোবিন্দ ও তার আত্মীয়রা চড়াও হয় সঞ্জীবের বাড়িতে। বাঁশ ও লাঠি নিয়ে বাড়ির মধ্যে সঞ্জীবকে আক্রমণ করে তারা। অভিযোগ সঞ্জীবের প্রতিবেশী কৃষ্ণা মন্ডলের। তিনি জানান তার বান্ধবী সঞ্জীবের মা ছেলেকে বাঁচাতে ঝাপিয়ে পরে ভিড়ের মধ্যে। সেখানেই বাঁশ দিয়ে আক্রমণ করা হয় সঞ্জীবের মা মলিনা বিশ্বাসকে। মাথায় বাঁশের বাড়ি মারা হয়। আহত মলিনা বিশ্বাসকে বনগাঁয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মারা যান তিনি। পেট্রাপোল থানার পুলিশ সঞ্জীবকে উদ্ধার করেছে। আর প্রধান অভিযুক্ত গোবিন্দ বাইন ইতিমধ্যে এলাকা ছেড়ে পালিয়ে যায়। পুলিশ গোবিন্দ বাইনের মা গীতা বাইন ও পিসি ছায়া মন্ডলকে গ্রেফতার করেছে। মলিনার মৃত্যুতে শোকাহত তার বান্ধবী কৃষ্ণা মন্ডলের অভিযোগ স্রেফ সন্দেহের বশে গোবিন্দরা এটা করল।
Published by: Akash Misra
First published: May 14, 2020, 4:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर