corona virus btn
corona virus btn
Loading

ভালোবাসার বিয়ের ‘গিফট’, অপহরণের চার্জশিট ! ‘প্রেম’ বাঁচাতে হাইকোর্টে প্রেমিক

ভালোবাসার বিয়ের ‘গিফট’, অপহরণের চার্জশিট ! ‘প্রেম’ বাঁচাতে হাইকোর্টে  প্রেমিক

প্রেম পরিণয়ে পৌঁছায় ১৫ ডিসেম্বর ২০১৭। তাও একেবারে সিনেমার কায়দায়। আর সেই প্রেমই নিয়ে এবার হাইকোর্টে পৌঁছে গেল প্রেমিক !

  • Share this:

Arnab Hazra

#পশ্চিম মেদিনীপুর: প্রেম পরিণয়ে পৌঁছায় ১৫ ডিসেম্বর ২০১৭। তাও একেবারে সিনেমার কায়দায়। আর সেই প্রেমই নিয়ে এবার হাইকোর্টে পৌঁছে গেল প্রেমিক !

পশ্চিম মেদিনীপুরের বাড়ি ছেড়ে বের হয় প্রেমিকা। হাওড়া স্টেশনে সাক্ষাৎ দুজনের। সুচেতা আর শুভঙ্করের। দুজনেরই বাড়ি মেদিনীপুর শহরে। কাজের সূত্রে কলকাতায় থাকতেন শুভঙ্কর। সল্টলেকে। স্টেশন সাক্ষাতের পর আনুষ্ঠানিকভাবে দুজনের বিয়ে। হয় রেজিস্ট্রেশনও । ওদিকে মেদিনীপুরে প্রেমিকার বাড়িতে খোঁজ খোঁজ। কোতোয়ালিতে অভিযোগ দায়ের তাঁর বাবার।

ছেলের বাড়ি সঙ্গে মেয়ে বাড়ির এক ফোন কথোপকথন ঘটনার মোড় ঘুরিয়ে দেয়। অপহরণ মুক্তিপণ অভিযোগে থানায় এফ আই আর রুজু করে পুলিশ।

এদিকে বিধাননগরে যুগলে পাতে সংসার। সংসারের বয়স চার সপ্তাহ কাটতেই, বিধাননগরে পুলিশের হানা। অশান্তি শুরু। পুলিশের সাহায্যে মেয়েকে বাড়ি ফিরিয়ে নিয়ে যায় বাবা। প্রেমিক শুভঙ্কর-কে গ্রেপ্তার করে পুলিশ।

দু লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে অপহরণের মামলা এগোতে থাকে শুভঙ্কর-এর বিরুদ্ধে। দুজনের বিয়ের ছবি, বিয়ে রেজিস্ট্রেশন শংসাপত্র আদালতে পেশ করতেই জামিন মঞ্জুর হয় শুভঙ্করের। ৩০ দিনের বিয়ে নিয়ে এবার প্রশ্ন তোলা শুরু।

মেদিনীপুর আদালতে পুলিশও একাধিক তথ্য-প্রমাণ সামনে আনে। কিছুদিন আগে পুলিশ অপহরণের চার্জশিট দেয় শুভঙ্করের বিরুদ্ধে। বিয়ে করে অপহরণকারী! আইনের চোখে প্রেম মূল্যহীন! প্রেমের প্রাপ্তি চার্জশিট! বিস্মিত শুভঙ্কর তাই কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করেছে। তাঁর আইনজীবী

আশীষ কুমার চৌধুরী জানান,"প্রেমের বিয়ের এমন পরিণতি অবিশ্বাস্য! ২ লক্ষ টাকা মুক্তিপণের যে অভিযোগ আনা হয়েছে তার পিছনে অন্য উদ্দেশ্য থাকতে পারে। চার্জশিট বাতিলের আবেদন রেখেছি হাইকোর্টের কাছে। খুব শীঘ্রই মামলার শুনানি। " কিছু বিশেষ মুহূর্তের ছবি দুজনের রয়েছে, যেগুলো মামলার মোড় ঘুরিয়ে দিতে পারে যেকোনো সময়।

সুচেতা'র কিছুটা হঠাৎ বেঁকে বসা চিন্তা বাড়িয়েছে শুভঙ্করের। তবু প্রেম প্রমাণে মরিয়া সে। আইন বনাম প্রেমের লড়াই-য়ে জিতবে কে? হাইকোর্টের দিকে চেয়ে উত্তর খুঁজছে প্রেমিক।

First published: December 8, 2019, 5:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर