ATM প্রতারণার শিকার ব্রেন টিউমারে আক্রান্ত যুবক

ATM প্রতারণার শিকার ব্রেন টিউমারে আক্রান্ত যুবক

প্রতারকের ক্ষপ্পরে পড়ে কয়েক দফায় অ্যাকাউন্টে থাকা প্রায় ৪৬ হাজার টাকা খোয়া যায় লাল্টু নস্কর নামে ওই যুবকের।

  • Share this:

#ক্যানিং: এবার এটিএম প্রতারণার শিকার হলেন ব্রেন টিউমারে আক্রান্ত যুবক। প্রতারকের ক্ষপ্পরে পড়ে কয়েক দফায় অ্যাকাউন্টে থাকা প্রায় ৪৬ হাজার টাকা খোয়া যায় লাল্টু নস্কর নামে ওই যুবকের। শনিবার ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ের SBI এটিএম কাউন্টারে। এই বিষয়ে ক্যানিং থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন প্রতারিত যুবক।

বাসন্তীর সোনাখালি দাসপাড়ার বাসিন্দা পেশায় মুহুরি লাল্টু গত কয়েকমাস ধরেই ব্রেন টিউমারে আক্রান্ত। এর জেরে তিনি কানে ভালভাবে শুনতে পান না ৷ ঠিকমতো খাওয়া দাওয়া করতে যথেষ্ট অসুবিধা হয়। এই রোগের চিকিৎসার জন্য তাকে মাঝে মধ্যেই বেঙ্গালুরুতে যেতে হয়।

আগামী ২৯শে নভেম্বর বেঙ্গালুরুর নিমান্স হাসপাতালে তার ব্রেন টিউমারের অপারেশান হওয়ার কথা রয়েছে। বেঙ্গালুরু যাওয়ার জন্য শনিবার ক্যানিং রেল স্টেশনে ট্রেনের রিজার্ভেশন টিকিট কাটতে গিয়েছিলেন তিনি। কিন্তু টিকিট কাটতে গিয়ে টাকা কম পড়ায় ক্যানিং বাসস্ট্যান্ড সংলগ্ন এসবিআইয়ের একটি এটিএম কাউন্টারে টাকা তুলতে যান তিনি।

সেখানে গিয়ে নতুন ধরনের মেশিনে টাকা তুলতে অসুবিধা হওয়ায় অপরিচিত এক ব্যক্তি তাকে সাহায্য করার জন্য এগিয়ে আসেন। দু’দফায় ১৫০০ টাকা তোলার পর সেখান থেকে চলে আসেন লাল্টু। কিন্তু তাকে সাহায্য করার নাম করে ওই অপরিচিত যুবক তার এটিএম কার্ডটি যে কখন বদলে নিয়েছিল তা তিনি বুঝে উঠতে পারেনি ।

এরপর কিছুক্ষণের মধ্যেই বেশ কয়েক দফায় তার অ্যাকাউন্ট থেকে প্রায় ৪৬ হাজার টাকা তুলে নেওয়া হয় বলে অভিযোগ। এ বিষয়ে ক্যানিং থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন লাল্টু। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হলেও এ বিষয়ে কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ। উদ্ধার করা সম্ভব হয়নি প্রতারণার টাকা। কিভাবে যে চিকিৎসার খরচ যোগাবেন তা নিয়ে যথেষ্ট চিন্তিত প্রতারিত যুবক।

First published: 07:35:21 PM Nov 25, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर