বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা, সর্বশান্ত মহিলা

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা, সর্বশান্ত মহিলা

জানা গিয়েছে, বাজিতপুর গ্রামের স্বামী পরিতক্তা ওই মহিলার একটি ছেলে রয়েছে ৷ সম্প্রতি মহিলার টেলিফোন নম্বর জোগার করে প্রতারক।

  • Share this:

#রায়গঞ্জ: বিয়ের নামে প্রতারণা ৷ প্রতারকের পাল্লায় পড়ে সর্বশান্ত এক মহিলা। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ বাজিতপুর গ্রামে। পুলিশের কাছে প্রতারকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মহিলা।

জানা গিয়েছে, বাজিতপুর গ্রামের স্বামী পরিতক্তা ওই মহিলার একটি ছেলে রয়েছে ৷ সম্প্রতি মহিলার টেলিফোন নম্বর জোগার করে প্রতারক। নিজেকে আকতার আলি হিসেবে পরিচয় দেয়। ইটাহার থানার চূড়ামনের কামারডাঙ্গি গ্রামের স্থায়ী বাসিন্দা হিসেবে পরিচয় দেয়। বেশ কিছুদিন তার সঙ্গে টেলিফোনে যোগাযোগ করার পর মহিলাকে বিয়ে প্রস্তাব দেয়। ছেলে রয়েছে বলে প্রথমে বিয়ের প্রস্তাবে তিনি রাজি হয়নি। তবে আকতার আলি তাকে জোর করতে থাকে দিনের পর দিন ৷

গত ১১ সেপ্টম্বর মহিলাকে রায়গঞ্জ আদালতে নিয়ে এসে বিয়ে করে। বিয়ে করে শ্বশুড়বাড়িতে নিয়ে না গিয়ে চূড়ামন গ্রাম ঘুরিয়ে তাকে বীরঘই বাড়ির সামনে ছেড়ে দিয়ে যায় প্রতারক। এরপরের দিন মহিলার বাড়ি এসে তার সোনার দুল, নগদ ৫০০০ টাকা এবং একটি মোটরবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। কাজ সেরে ফিরে আসার কথা বললেও আজ পর্যন্ত সে আর ফেরেনি। চূড়ামন গ্রামে গিয়ে তার খোঁজখবর করলেও তার কোন হদিস পাওয়া যায়নি।

ইটাহার থানায় ঘটনার কথা জানিয়ে অভিযোগ জানাতে গেলে পুলিশ সেই অভিযোগ নিতে রাজি হয়নি।বেশ কিছুদিন অপেক্ষা করেও তার কোন হদিস না মিললে রায়গঞ্জ থানার পুলিশের দ্বারস্থ হয় মহিলা।

First published: 10:28:50 PM Sep 27, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर