corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে স্ত্রী-র সঙ্গে ব্যাডমিন্টন খেলতে গিয়ে বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু স্বামীর !

লকডাউনে স্ত্রী-র সঙ্গে ব্যাডমিন্টন খেলতে গিয়ে বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু স্বামীর !
Representational Image

খেলার সময় পায়ের জুতো স্লিপ করে ছাদ থেকে নীচে পড়ে যান দুলালবাবু।

  • Share this:

#বিষ্ণুপুর: স্ত্রীর সঙ্গে ছাদে ব্যাডমিন্টন খেলতে গিয়ে ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হল স্বামীর। দুর্ঘটনাটি ঘটে গতকাল, বৃহস্পতিবার রাতে বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের ১৮ নম্বর ওয়ার্ডের শালবাগান এলাকায়।

লকডাউনের জেরে বাড়িতেই বন্দি রয়েছে মানুষজন। সারাদিন গৃহবন্দি থেকে বাড়ির ছাদে গিয়ে প্রতিদিনের মতো স্ত্রীর সঙ্গে ব্যাডমিন্টন খেলায় মেতে উঠেছিলেন প্রাক্তন স্কুল শিক্ষক দুলাল চন্দ্র দে (৬১)। খেলতে খেলতেই পায়ের জুতো স্লিপ করে ছাদ থেকে নীচে পড়ে যান দুলালবাবু।

গুরুতর জখম দুলালবাবুকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় বিষ্ণুপুর জেলা হাসপাতালে। চোট গুরুতর থাকায় বিষ্ণুপুর জেলা হাসপাতাল থেকে অন্যত্র স্থানান্তরিত করার সময় পথেই মৃত্যু হয় স্কুলের প্রাক্তন খেলার শিক্ষক দুলাল দে-র। পরিবার ও স্থানীয় মানুষের কথায় খেলাধুলো খুব ভালোবাসতেন দুলালবাবু। প্রতিদিন নিয়ম করে সন্ধ্যাবেলায় বাড়ির বাইরে ব্যাডমিন্টন খেলতেন দুলাল বাবু। বিষ্ণুপুরের কুষদীপ হাইস্কুলের খেলার শিক্ষক ছিলেন তিনি। ১ বছর আগেই অবসর নিয়েছিলেন তিনি। বর্তমানে একটি স্কুলে খেলার টিচার হিসেবে কর্মরত ছিলেন ।

লকডাউন ঘোষণার পর থেকেই বাড়ির বাইরে পা রাখেননি দুলাল দে। লকডাউন চলাকালীন বেশ কদিন ধরেই স্ত্রী কাঞ্চন দে-র সঙ্গে বাড়ির ছাদে ব্যাডমিন্টন খেলছিলেন তিনি। বৃহস্পতিবার রাতেই ব্যাডমিন্টন খেলতে খেলতেই ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Published by: Siddhartha Sarkar
First published: April 10, 2020, 2:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर