Home /News /south-bengal /
Bankura News: কী কাণ্ড! আত্মহত্যা করতে গাছের মগডালে? সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল বাঁকুড়ার ভিডিও

Bankura News: কী কাণ্ড! আত্মহত্যা করতে গাছের মগডালে? সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল বাঁকুড়ার ভিডিও

মত্ত অবস্থায় গাছে উঠে আত্মহত্যা

মত্ত অবস্থায় গাছে উঠে আত্মহত্যা

Bankura News: গ্রামে মহা সমারোহে চলছিল শিব পূজা, বসেছিলো মেলাও। সেই সময় সকলের চোখ এড়িয়ে মন্দির সংলগ্ন বিশালাকার এক অশ্বত্থ গাছে উঠে পড়েন অসিত মাঝি নামে স্থানীয় এক ব্যক্তি।

  • Share this:

    #বাঁকুড়া: মত্ত অবস্থায় গাছে উঠে আত্মহত্যা করার চেষ্টা করলেন এক ব্যক্তি। তুমুল শোরগোল পরে গেল বাঁকুড়ার খাতড়া শহর সংলগ্ন পাঁপড়া গ্রামে। বিরাট একটি গাছের একেবারে মগডাল থেকে মদ্যপ ওই ব্যক্তিকে নামাতে উদ্ধারে ঘটনাস্থলে পৌঁছল দমকল। তুলকালাম কাণ্ড খাতড়া এলাকাজুড়ে।

    জানা গিয়েছে গ্রামে মহা সমারোহে চলছিল শিব পূজা, বসেছিলো মেলাও। সেই সময় সকলের চোখ এড়িয়ে মন্দির সংলগ্ন বিশালাকার এক অশ্বত্থ গাছে উঠে পড়েন অসিত মাঝি নামে স্থানীয় এক ব্যক্তি। সোমবার বিকেলে ঘটনাটি ঘটে খাতড়া শহর সংলগ্ন পাঁপড়া গ্রামের।

    আরও পড়ুন : কে এই সাগ্নিক? কী করেন? চিনে নিন পল্লবীর 'লিভ ইন' সঙ্গী, 'আদুরে' অ্যালবামের নায়ককে!

    এক ব্যক্তির গাছে উঠে পড়ার বিষয়টি এলাকার মানুষের নজরে আসে। বছর পঁয়তাল্লিশের অসিত মাঝিকে গাছ থেকে নেমে আসার অবেদন জানাতে থাকেন স্থানীয় গ্রামবাসীরা। হাজারো অনুরোধ কাকুতি মিনতি, আবেদন নিবেদনে কাজ না হওয়ায় প্রথমে পরিবারের লোকজন গাছে উঠে নামানোর চেষ্টা করেন। তাতেও কাজ না হওয়ায় খবর দেওয়া হয় খাতড়ার দমকল বিভাগে।

    https://bengali.news18.com/news/entertainment/pallavi-dey-in-didi-no-1-episode-goes-viral-after-tele-actress-surprise-death-sanj-804715.html

    দমকল বিভাগের একটি গাড়ি এনে মই লাগিয়ে দমকল কর্মীদের এক ঘণ্টার চেষ্টায় অচৈতন্য অবস্থায় গাছ থেকে নামানো হয় অসিত মাঝিকে। পুলিশ ও দমকল কর্মীরা খাতড়া মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান হয়।

    আরও পড়ুন : হাসি মুখ-বাঁধন ছাড়া উচ্ছ্বাস! নিমেষেই পল্লবীর সব আনন্দ রং মশালের আলোর মত জ্বলে নিভে গেল, নিভল জীবনদীপ, সব শেষ...

    গ্রামবাসীদের একাংশের দাবি, মদ্যপ অবস্থায় অসিত মাঝি নামে ওই ব্যক্তি হঠাৎই গাছে উঠে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তবে সময় মতো দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে যাওয়ায় সেই উদ্দেশ্য সফল হয়নি বলেই দাবি গ্রামবাসীদের।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bankura, Viral

    পরবর্তী খবর