Home /News /south-bengal /
Man found Hanged in Car Showroom: ঋণ নিয়ে গাড়ি কিনে চেক বাউন্স! শো রুমের মধ্যে থেকেই উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ!

Man found Hanged in Car Showroom: ঋণ নিয়ে গাড়ি কিনে চেক বাউন্স! শো রুমের মধ্যে থেকেই উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ!

Naihati: পরিবারের দাবি, সাদ্দামকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে শোরুমের মধ্যে

  • Share this:

    #নৈহাটি: লোন নিয়ে গাড়ি কিনে ছিলেন ঠিকই, কিন্তু গাড়ি কেনার দিন কুড়ির মধ্যেই মর্মান্তিক পরিণতি যুবকের। গাড়ির শোরুমের মধ্যে থেকেই উদ্ধার হল তাঁর মৃতদেহ। পুলিশ জানিয়েছে, বারাসাতের ছোট জাগুলিয়া বাসিন্দা সাদ্দাম হোসেন। সম্প্রতি নৈহাটিতে এস কে বাজাজের শোরুম থেকে একটি গাড়ি কেনেন তিনি। দিন কুড়ি আগে ঋণ নিয়েই গাড়িটি কিনে ছিলেন সাদ্দাম। সেই লোনের কিস্তি বাবদ শোরুমে চেকও দেন তিনি।

    আরও পড়ুন- কেন পটল তোলা মানেই মারা যাওয়া? মৃত্যুর সঙ্গে কী সম্পর্ক এই নিরীহ সবজির?

    পুলিশ জানিয়েছে, সাদ্দাম ৪৫,০০০ টাকার একটি চেক দেয় কোম্পানিকে। কিন্তু ঘটনাচক্রে সেই চেকটি বাউন্স হয়ে যায়। এই ঘটনার পরেই সাদ্দামকে ডেকে পাঠায় নৈহাটি শোরুমের কর্তৃপক্ষ। গত মঙ্গলবার বিকেলে সেখানে পৌঁছন সাদ্দাম হোসেন। পুলিশ জানিয়েছে, কেন অত টাকার চেক বাউন্স হল এ নিয়ে সাদ্দামের উপর চাপ সৃষ্টি করতে থাকে কর্তৃপক্ষ। অভিযোগ, শোরুমের মধ্যেই সাদ্দামকে বেধড়ক মারধর করা হয়। সেই সময় সাদ্দাম ফোন করে গোটা ঘটনাটি তাঁর বন্ধুদের জানায়। সূত্রের খবর, সাদ্দাম বন্ধুদের ফোন করে টাকা নিয়ে তাড়াতাড়ি শোরুমে পৌঁছতে বলে।  অভিযোগ, বন্ধুরা টাকা না নিয়ে এলে নাকি সাদ্দামকে প্রাণে মেরে দেওয়ার হুমকিও দেয় শোরুম কর্তৃপক্ষ।

    আরও পড়ুন- পৃথিবীর যেকোনও কিছুতে আঘাত করতে পারি: নয়া ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ করে দাবি পুতিনের

    বুধবার সাদ্দামের বন্ধু বান্ধব ও পরিবারের লোকজন শোরুমে এলে জানতে পারে সাদ্দাম আত্মহত্যা করেছে শোরুমের মধ্যেই। পরিবারের দাবি, সাদ্দামকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে শোরুমের মধ্যে। নৈহাটি থানার পুলিশ ঘটনাস্থলে এসে সাদ্দামের ঝুলন্ত দেহ উদ্ধার করে নিয়ে যায়। গোটা ঘটনাটির তদন্ত করে দেখছে পুলিশ।

    Arun Ghosh

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Naihati

    পরবর্তী খবর